Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

মহেশখালীতে গৃহবধুর লাশ উদ্ধার

মহেশখালী প্রতিনিধি:

মহেশখালী উপজেলার মাতারবাড়ী নতুনবাজার আইডিয়াল স্কুলের পাশের খাল থেকে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার সকাল ১১টায় এক মহিলার লাশ মাতারবাড়ী আইডিয়াল স্কুল সংলগ্নখালে পানিতে ভাসতে দেখে মাতারবাড়ী ফাঁড়ী পুলিশকে খবর দিলে মাতারবাড়ী পুলিশ ফাঁড়ীর আইসি আমিনুল হকের নেতৃত্বে একদল পুলিশ গৃহ বধুর লাশ উদ্ধার করে মাতারবাড়ী পুলিশ ফাঁড়িতে নিয়ে আসে।

উদ্ধারকৃত মহিলা উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের সাতঘরপাড়া গ্রামের শামসুল করিমের পুত্র ফয়সালের স্ত্রী কুলছুমা বেগম ( ৩২)। গৃহবধু পাশ্ববর্তী কুতুবদিয়া উপজেলার আলি ফকিরডেইল গ্রামের রফিক আহমদের কন্যা। তাদের ঘরে রয়েছে এক ছেল ও এক মেয়ে।

স্থানীয়দের ভাষ্যমতে, দীর্ঘদিন ধরে তাদের সংসারে বনিবনা না থাকায় স্বামী- স্ত্রীর মধ্যে প্রায় সময় ঝগড়া বিবাদ লেগে থাকত। এই কোন্দলের জেরধরে শবেকদরের রাতে যে কোন এক সময় গৃহবধুকে হত্যা করে কৌশলে লাশ গুম করার উদ্দেশ্যে কয়লা বিদ্যুৎ প্রকল্প সংলগ্ন রাঙাখালী খালে ফেলে দেয়। কিন্তু প্রবল বর্ষণে ভেসে কুলে চলে আসে হতভাগী গৃহবধুর লাশ।

এদিকে ফয়সাল মহেশখালী থানায় স্ব-শরীরে হাজির হয়ে বুধবার দুপুর ১২টার দিকে তার স্ত্রী নিখোঁজের একটি সাধারণ ডায়েরি করে। ডায়েরি করে বাড়ি ফেরার পথে থানা পুলিশ মুঠোফোনে ঘটনার বিষয়টি জেনে সন্দেহাতীত হয়ে উপজেলার হোয়ানক পুলিশ ক্যাম্পে ও কালারমারছড়া পুলিশ ফাঁড়ির আইসিকে ঘটনাটি অবহিত করেন। তাক্ষনিক দুই ফাঁড়ির পুলিশ সড়কে চেকপোস্ট বসিয়ে যানবাহনে তল্লাশি করে ফয়সালকে গ্রেফতারের চেষ্টা চালায়। কিন্তু কৌশলী ফয়সাল পুলিশের তল্লাশি আঁচ করতে পেরে তার বহনকারী গাড়ি থেকে নেমে গা ঢাকা দেওয়ায় তাকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এব্যাপারে মাতারবাড়ী পুলিশ ক্যাম্পের আইসি আমিনুল হক বলেন, কুলছুমা নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করা হয়েছে। তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরধরে তাকে হত্যা করা হয়েছে। লাশটি কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। সুরতহাল রির্পোট আসলে হত্যার মুল রহস্য উদ্ঘাটন হবে।

মহেশখালী থানার ওসি প্রদীপ কুমার দাশ বলেন, সুরতহাল রিপোর্ট হাতে আসলে হত্যা নাকি আত্মহত্যা জানতে পারবো। আর বিষয়টি তদন্তপূর্বক সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন