মহেশখালীতে উৎসব মুখর পরিবেশে উইংস এর বৃত্তি পরীক্ষা সম্পন্ন


মহেশখালী প্রতিনিধি:

মহেশখালীতে উৎসব মুখর পরিবেশে ঢাকাস্থ মহেশখালীর পড়ুয়াদের সংগঠন উইংস এর বৃত্তি পরীক্ষা ২০১৭ সম্পন্ন হয়েছে শনিবার(২৩ ডিসেম্বর)। সূত্র জানায়,  মহেশখালী দ্বীপের একঝাঁক শিক্ষার্থীদের নিয়ে গড়া সংগঠন উইংস মহেশখালীতে ২য় বারের মত তাদের বৃত্তি পরীক্ষা সম্পন্ন করেছে।

শনিবার দুপুর ১২টায়  বড় মহেশখালী বালিকা উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত বৃত্তি পরীক্ষায় মহেশখালী উপজেলার প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের প্রায় ৫০টি শিক্ষা প্রতিষ্ঠানের ৬২০জন ছাত্রছাত্রী অংশ গ্রহণ করেছে।

উইংস এর সভাপতি ও বৃত্তি পরীক্ষা ১৭ এর  আহ্বায়ক মোশাররফ আজিজ জানান, মহেশখালীর নারী শিক্ষার শ্রেষ্ঠ বিদ্যাপিঠ বড় মহেশখালী বালিকা উচ্চ বিদ্যালয়ে এবারে অনুষ্ঠিত পরিক্ষায় আমরা ব্যাপক ভাবে সাড়া পেয়েছি। বিদ্যালয়ের প্রধান শিক্ষক থেকে শুরু করে সকল শিক্ষকগণ সার্বিক ভাবে সহযোগিতা করেছেন আমাদের। পাশাপাশি আমাদের সংগঠনের ২০জন সদস্য সংক্রিয় ভাবে এবারের বৃত্তি পরীক্ষায় উপস্থিত থেকে সহযোগিতা করেছে তাদের ধন্যবাদ জ্ঞাপন করছি।

বড় মহেশখালী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উইংস মেধা বৃত্তি পরীক্ষা ১৭ এর কেন্দ্র সচিব হুমায়ান কবির আজাদ বলেন, এবারে অনুষ্ঠিত উইংস সংগঠনের বৃত্তি পরীক্ষা অত্যন্ত  সুষ্ঠ ও সুন্দর ভাবে সম্পন্ন হয়েছে। প্রথম পর্যায়ে দুপুর ১২টায় অনুষ্ঠিত পরীক্ষায় অংশ নিয়েছে ৩য়, ৪র্থ, ৬ষ্ঠ,৭ম শ্রেণির ছাত্রছাত্রীরা, বিকাল ২টা ৩০মি. অনুষ্ঠিত পরীক্ষায় ৫ম শ্রেণির ছাত্রছাত্রীরা অংশ গ্রহণ করেছে।

এদিকে পরীক্ষা চলাকালিন সময়ে পরীক্ষা কেন্দ্রের বাইরে অভিভাবকদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো। মহেশখালীতে বৃহত্তর ভাবে একমাত্র উইংস বৃত্তি পরীক্ষার আয়োজন করে ব্যাপক সাড়া ফেলেছে সচেতন মহলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *