parbattanews bangladesh

মহেশখালীতে আ’লীগ নেতার হাত পা কেটে দিল সন্ত্রাসীরা

বিশেষ প্রতিনিধি, কক্সবাজার:

মহেশখালীর মাতারবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি জিয়াবুল হককে কুপিয়ে হাত-পা কেটে দিয়েছে সন্ত্রাসীরা।

ওই ইউনিয়নের চেয়ারম্যান মাস্টার মাহমুদুল্লাহ ও তার লোকজনের বিরুদ্ধে এই ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগ উঠেছে।

বুধবার (১৫ আগস্ট) বিকেল সাড়ে চারটার দিকে এই ঘটনা ঘটে বলে জানাগেছে।

আশঙ্কাজনক অবস্থায় আহত ওই আ’লীগ নেতাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

এদিকে জিয়াবুলের ছোট ভাই ও ইউপি মেম্বার সরওয়ার কামাল জানান, দীর্ঘদিন যাবৎ স্থানীয় একটি সন্ত্রাসীবাহিনী জিয়াবুল হকের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান থেকে চাঁদা দাবি করে আসছিল।

এ ব্যাপারে সন্ত্রাসীদের বিরুদ্ধে কয়েকটি মামলাও হয়েছে। বিষয়টি মহেশখালী থানা ও মাতারবাড়ির পুলিশ ফাঁড়িকে কয়েক দফা অবহিতও করা হয়।

বুধবার জিয়াবুল হক ব্যবসায়িক প্রয়োজনে বাংলা বাজার আসলে ইউপি চেয়ারম্যান মাহমুদুল্লাহর নেতৃত্বে শামসুল আলম, কাইচার হোসেনরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ডান হাত ও দুই পায়ে কুপিয়ে শরীর থেকে প্রায় বিচ্ছিন্ন করে ফেলেছে।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ সাংবাদিকদের জানান, আশঙ্কাজনক অবস্থায় জিয়াবুলকে চট্টগ্রামে পাঠানো হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা করছে পুলিশ।

তবে মাতারবাড়ির ইউপি চেয়ারম্যান মাস্টার মাহমুদুল্লাহ অভিযোগ অস্বীকার করে বলেন, জিয়াবুলের ভাইয়ের সাথে আমার পূর্বশক্রতার জের ধরে এঘটনায় আমাকে জড়ানো হচ্ছে। এঘটনার সাথে আমার কোন সংশ্লিষ্টতা নেই।