মহেশখালীতে অস্ত্র-গুলিসহ যুবক আটক


মহেশখালী প্রতিনিধি:

কক্সবাজারের মহেশখালীতে অস্ত্র ও গুলিসহ শাহ আলম নামের এক যুবককে আটক করেছে পুলিশ। আটক যুবক মহেশখালী উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের আমতলী মগরিয়াকাটা গ্রামের মৃত মো. শরীফের ছেলে।

মহেশখালী থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, বৃহস্পতিবার (১৭ মে) দুপুরে মহেশখালী থানার এস আই ঈমাম, এএসআই শাহজাহানের নেতৃত্বে পুলিশের একটি ইউনিট টহলে ছিলেন। দুপুরের দিকে উপজেলার কুতুবজোমের তাজিয়াকাটা এলাকার ব্রিজের উপর অবস্থান করছিল অস্ত্রধারী যুবক শাহ আলম।

এ সময় শাহ আলমকে দেখে পুলিশের সন্দেহ হলে পুলিশ তার দেহ তল্লাশী করে। তল্লাশীকালে আটককৃত যুবকের কোমরে প্যাঁচানো থাকা অবস্থায় দেশীয় তৈরি একটি বন্দুক ও ২ রাউন্ড তাজা কার্তুজ পাওয়া যায়। পরে পুলিশ এসব উদ্ধার করে যুবক শাহ আলমকে থানায় নিয়ে আসে। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা করা হবে বলে জানান এসআই ঈমাম।

স্থানীয় সূত্রে জানাগেছে, আটক শাহ আলম তার এক সহযোগীসহ স্থানীয় লবণ মাঠ থেকে পলিথিন নিয়ে বাড়ি ফিরছিল। এ সময় তারা পলিথিনের পোটলার ভেতর এই অস্ত্র ও গুলি নিয়ে আসছিল। পরে গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ তাদের আটক করে। পুলিশের উপস্থিতি ঠের পেয়ে অপর এক সহযোগী পালিয়ে যায় বলে সূত্রে প্রকাশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *