মহালছড়ি বাঙ্গালী ছাত্র পরিষদের ইফতার মাহফিল ও উপজেলা কমিটি গঠন


মহালছড়ি প্রতিনিধি:
পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলার টাউন হলে বুধবার পবিত্র মাহে রমজান উপলক্ষে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ মহালছড়ি উপজেলা শাখার আয়োজনে এক ইফতার মাহফিল ও উপজেলা কমিটি গঠন করা হয়।

সংগঠনের মহালছড়ি শাখার সভাপতি মো. শাহাদাৎ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুল মজিদ, পিবিসিপির খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি ইঞ্জি. লোকমান হোসেন, জেলা শাখার সাধারণ সম্পাদক আসাদুল্লাহ আসাদ, জেলা সহ-সভাপতি নজরুল ইসলাম, বাংলাদেশ ছাত্রলীগ মহালছড়ি উপজেলা শাখার সভাপতি মো. জিয়াউর রহমান, মাটিরাঙ্গা বাঙ্গালী ছাত্র পরিষদের উপজেলা সভাপতি রবিউল ইসলাম, পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের কেন্দ্রীয় ও খাগড়াছড়ি জেলা শাখার এবং মহালছড়ি উপজেলা শাখার নেতৃবৃন্দ ও কর্মী সমর্থকবৃন্দ।

ইফতারপূর্ব আলোচনা সভার শুরুতে সম্প্রতি সময়ে রাঙ্গামাটিতে পাহাড় ধ্বসে নিহত সেনা অফিসারসহ সকল নিহতদের এবং পার্বত্য সন্ত্রাসীদের হাতে খুন হওয়া ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক ছাদেকুল, শান্ত ও নয়নের রুহের মাগফিরাত কামনা করা হয়।

এ সময় মো. শাহাদাৎ হোসেনকে সভাপতি, বেলাল হোসেনকে সাধারণ সম্পাদক ও মাহবুবকে সাংগঠনিক সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট মহালছড়ি উপজেলার পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। অনুষ্ঠানে এলাকার বিপুল পরিমাণ লোকজনের সমাগম হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *