মহালছড়ি ডিগ্রী কলেজের একাডেমিক ভবন নির্মাণ কাজের উদ্বোধন ও ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন


untitled-2-copy

মহালছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলার মহালছড়ি ডিগ্রী কলেজের নবনির্মিত ভবন উদ্বোধন করেন খাগড়াছড়ি ২৯৮নং আসনের এমপি এবং খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা। বুধবার এ উপলক্ষে মহালছড়ি ডিগ্রী কলেজে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কলেজের অধ্যক্ষ মৈত্রী প্রসাদ খীসার সভাপতিত্বে অনুষ্ঠিত আলেচানা সভায় প্রধান অতিথি ছিলেন সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা। বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত থেকে বক্তব্য রাখেন, মহালছড়ি উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ইলিয়াস মিয়া, খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা, সতিশ চাকমা, মংসিপ্রু চৌধুরী অপু, উপজেলা আওয়ামী লীগ সভাপতিসহ অন্যান্য নেতৃবৃন্দ।

আলোচনা সভায় প্রধান অতিথি ও অন্যান্য বক্তারা পার্বত্য চট্টগ্রামের সার্বিক উন্নয়নসহ শিক্ষা ব্যবস্থার গুণগত মান উন্নয়নের বর্তমান প্রধানমন্ত্রীর আন্তরিকতার প্রশংসা করেন এবং কলেজের ছাত্র-ছাত্রীদের মনযোগ সহকারে পড়ালেখা করে এলাকার এবং দেশ ও জাতির কল্যানে আত্মনিয়োগ করার  পরামর্শ দেন।

এরপর প্রধান অতিথি তার সফর সঙ্গীদের নিয়ে মহালছড়ি মডেল পাইলট হাই স্কুল মাঠে মহালছড়ি ছাত্রলীগ আয়োজিত বাংলাদেশ ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান স্থলে পৌঁছে বিকেলে সম্মেলনের উদ্বোধন করেন। বাংলাদেশ ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে উপজেলা ছাত্রলীগ এ দিন হাই স্কুল মাঠে এক আলোচনা সভার আয়োজন করেন। এর পূর্বে ছাত্রলীগ এক বণার্ঢ্য র‌্যালী সহকারে এলাকা প্রদক্ষিণ করে সমাবেশ স্থলে এসে পৌঁছালে ছাত্রলীগ সভাপতি মো. জিয়াউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দ বক্তব্য রাখেন। এরপর সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়েছে।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *