মহালছড়ি জেলেদের বহুদিনের প্রতীক্ষিত বরফকল উদ্বোধন


মহালছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ির মহালছড়িতে ফিসারীঘাট এলাকায় বাংলাদেশ মৎস্য উন্নয়ন কর্পোরেশন এর বরফ কলটি দীর্ঘদিন যাবত পরিত্যক্ত অবস্থায় থাকার পর বুধবার (২৫ এপ্রিল)  সকাল ১০টায় জেলেদের বহুদিনের প্রতীক্ষিত বরফকলটি উদ্বোধনের মধ্য দিয়ে বরফ তৈরির কাজ শুরু হলো।

উদ্বোধন করেন রাঙ্গামাটি পার্বত্য জেলা বিপনন কেন্দ্র ও বাংলাদেশ মৎস্য উন্নয়ন কর্পোরেশন কাপ্তাই হ্রদ উন্নয়ন ব্যবস্থাপক মো. আসাদুজ্জামান, কমান্ডার(জি), এএফডব্লিউসি পিএসসি বিএন। আরও উপস্থিত ছিলেন, মহালছড়ি জোন অধিনায়ক লে. কর্নেল মুহাম্মদ মোসতাক আহমেদ পিএসসি, মহালছড়ি উপজেলা নির্বাহী অফিসার তামান্না নাসরিন উর্মি, মহালছড়ি থানার অফিসার ইনচার্জ জবায়েরুল হক, বাংলাদেশ মৎস্য উন্নয়ন কর্পোরেশন এর উপজেলা কর্মকর্তা নাসরুল্লাহ আহমেদ ও মহালছড়ি সদর ইউপি চেয়ারম্যান রতন কুমার শীলসহ উপজেলার সকল জেলে ও মৎস্য ব্যবসায়ীগণ।

বিএফডিসি মহালছড়ি উপজেলা কর্মকর্তা নাসরুল্লাহ আহমেদ বলেন, সামান্য কিছু যন্ত্রপাতি না থাকায় দীর্ঘদিন থেকে বরফকলটি অকেজো অবস্থায় ছিলো। মহালছড়ি জেলেদের ব্যাপক আবদার এর কারণে এবং ঊর্ধ্বতন কর্মকর্তাদের সার্বিক সহযোগিতায় আজ সেই প্রতীক্ষার দিন শেষ হলো। যে বরফকলটি আজ উদ্বোধন করা হলো সেটি মহালছড়ি জেলেদের পর্যাপ্ত চাহিদা পূরণ করতে সক্ষম হবে। বরফকলটি মহালছড়িতে চালু হওয়ায় এলাকার জেলে ও মৎস্য ব্যবসায়ীরা প্রচুর সুবিধা ভোগ করতে পারবে।

মহালছড়ির জেলে আবদুল মজিদ বলেন, মহালছড়ি উপজেলার বিএফডিসি কর্মকর্তা নাসরুল্লাহ আহমেদ এর আপ্রাণ প্রচেষ্টায় বরফকলটি চালু করে দীর্ঘদিনের স্বপ্ন বাস্তবায়ন করা সম্ভব হয়েছে।

নিউজটি মহালছড়ি বিভাগে প্রকাশ করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *