Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

মহালছড়ির দুর্গম এলাকায় সেনাবাহিনীর বিনামূল্যে চিকিৎসাসেবা

মহালছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার ধনপুতি নামক দুর্গম পাহাড়ি অধ্যুষিত এলাকার গরীব ও দুঃস্থ পরিবারের মাঝে বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করেছে মহালছড়ি জোনের সেনাবাহিনী।

বৃহস্পতিবার (৩১ মে) সকাল সাড়ে ১১টায় ধনপুতি এলাকার জনসাধারণের মাঝে এ চিকিৎসা সেবা প্রদান করা হয়। এ সময় চিকিৎসা সেবা নিতে বিভিন্ন জায়গা থেকে আসা রোগীদের মহালছড়ি জোনের আরএমও ক্যাপ্টেন ইমরান এর নেতৃত্বে চিকিৎসা ও বিনামূল্যে ঔষধ প্রদান করা হয়।

আরএমও ক্যাপ্টেন ইমরান বলেন, সেনাবাহিনী নিরাপত্তার পাশাপাশি এসব এলাকায় জনসেবামূলক ও উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতার অংশ হিসেবে এ দুর্গম এলাকায় এসে চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে।

তিনি আরও জানান, জোনের আওতাধীন চিকিৎসা বঞ্চিত দুর্গম এলাকাগুলোতে মেডিকেল ক্যাম্পেইন বসিয়ে চিকিৎসাসেবা প্রদান করা হবে এবং এ কার্যক্রম অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন