মহালছড়িতে মোটরসাইকেল চালককে অপহরণ : মুক্তিপণ দাবী

অপহরণ

সিনিয়র স্টাফ রিপোর্টার :

খাগড়াছড়ি জেলার মহালছড়ি থেকে চন্দন ত্রিপুরা (২৪) নামে ভাড়ায় চালিত এক মোটরসাইকেলে চালককে অপহরণ করেছেন অজ্ঞাত দুর্বৃত্তরা। উপজেলার গামারীঢালা এলাকা থেকে  তাকে অপহরণ করা হয়। অপহৃত চালকের বাড়ি জেলা শহরের খাগড়াপুর হাদুক পাড়ায়।

পুলিশ ও অপহৃতের পারিবারিক সূত্রে জানা গেছে, অবসরপ্রাপ্ত আনসার কর্মকর্তা পূজা কুমার ত্রিপুরার ছেলে চন্দন কুমার ত্রিপুরা দু’জন যাত্রী নিয়ে সোমবার রাত ৮টার দিকে মোটরসাইকেল যোগে মহালছড়ির উদ্দেশে রওয়ানা দেন। যাওয়ার আগে তার ভাই রুবেল ত্রিপুরার সঙ্গে যোগাযোগ হয়েছিল চন্দনের।

অপহরণের পর থেকেই তাঁর হদিস পাওয়া যাচ্ছে না এবং তার ব্যবহৃত মোবাইলও বন্ধ রয়েছে। মঙ্গলবার সকাল ৯টার দিকে তার বাবা পূজা কুমার ত্রিপুরার মোবাইলে একাধিক নাম্বার থেকে ফোন করে অজ্ঞাত এক ব্যক্তি পঞ্চাশ হাজার টাকা মুক্তিপণ দাবি করেছেন। টাকা না দিলে তাদের কাজ তারা করবে বলে চন্দনের বাবাকে জানিয়ে দিয়ে মোবাইল বন্ধ করেন অপহরণকারীরা।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মিজানুর রহমান জানান, বুধবার দুপুর ১টার দিকে অপহৃত চন্দন ত্রিপুরা‘র বড় ভাই রুবেল ত্রিপুরার কাছ থেকে অভিযোগটি পাওয়ার পর থেকেই অপহৃতকে উদ্ধারে চেষ্টা অব্যাহত রেখেছে পুলিশ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন