মহালছড়িতে দশম শ্রেণির ৩ ছাত্রীকে ধর্ষণ, ৪ ধর্ষক গ্রেফতার


নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি/মহালছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ির মহালছড়িতে দশম শ্রেণির তিন ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা হয়েছে এবং পুলিশ ৪ ধর্ষককে গ্রেফতার করেছে। ধর্ষিতাদের খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও ধর্ষিতার পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৯ মে) সন্ধ্যা ৭টার দিকে মহালছড়ি উপজেলার মাইচছড়ির মানিকছড়ি মুখ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে তিন বান্ধবী বসে আড্ডা দিচ্ছিল। এ সময় চার যুবক থুইচিং মারমা, সাটিং মারমা, হৃদয় চাকমা ও সাইফুল মারমা তিন ছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে পার্শ্ববর্তী সেগুন বাগানে নিয়ে ধর্ষণ করে।

মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আলম ফকির জানান, ধর্ষিতারা স্থানীয় দুটি স্কুলের দশম শ্রেণির ছাত্রী। প্রচণ্ড গরমে তিন বান্ধবী মানিকছড়ি মুখ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বসেছিল। এ সময় একই সম্প্রদায়ের চার যুবক তাদের তুলে নিয়ে যায় এবং তিনজন ধর্ষণ করে, অপর যুবক পাহারা দেয়। এক ধর্ষিতা পালিয়ে এসে গ্রামবাসীকে জানায়। খবর পেয়ে গ্রামবাসী লোকজন ঘটনাস্থলে পৌঁছলে ধর্ষকরা পালিয়ে যায় এবং অপর দুই ধর্ষিতাকে উদ্ধার কর হয়।

ওসি নুরে আলম আরও জানান, এক ধর্ষিতার পিতা থানায় মামলা করলে পুলিশ রাত ১২টার দিকে অভিযান চালিয়ে ধর্ষকদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা ধর্ষণের কথা স্বীকার করেছে। ধর্ষিতা তিন ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, একসঙ্গে তিন ছাত্রী ধর্ষণের ঘটনায় এলাকায় তোলপাড় চলছে।

নিউজটি মহালছড়ি বিভাগে প্রকাশ করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *