মরিচ্যা গুরামিয়া গ্যারেজ বয়ানুল কোরআন মাদ্রাসায় নূরানী শ্রেণি কার্যক্রম উদ্বোধন


pic-ukhiya-02-01-2017-1-copy

উখিয়া প্রতিনিধি:

উখিয়ার মরিচ্যা গুরামিয়া চৌধুরী গ্যারেজ এলাকায় মানসম্মত ও যুগোপযোগী ইসলামী শিক্ষা দেওয়ার লক্ষ্যে বয়ানুল কোরআন মাদ্রাসায় নুরানী বিভাগের শ্রেণি কার্যক্রম উদ্বোধন ও বই বিতরণ অনুষ্ঠান সোমবার অনুষ্ঠিত হয়েছে। হযরত ওমর ফারুক (রা:) জামে মসজিদ পরিচালনা কমিটি আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও শিক্ষাবীদ অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী,

আলেমেদীন হযরত মাওলানা মোস্তাক আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, হলদিয়াপালং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব কামাল উদ্দিন মিন্ট ও সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আমিনুল হক আমিন। বয়ানুল কোরআন মাদ্রাসার পরিচালক ও হযরত ওমর ফারুক (রা:) জামে মসজিদের খতীব মাওলানা রেজাউল করিমের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, মাওলানা আজিজুর রহমান, উখিয়া সাংবাদিক ফোরামের সভাপতি ফারুক আহমদ, মেম্বার মনজুর আলম, মেম্বার স্বপন শর্মা রণি,  হযরত ওমর ফারুক (রা:) মসজিদ পরিচালনা কমিটির সভাপতি শামশুল আলম বোকারী, সাধারণ সম্পাদক সুলতান আহমদ, সহ-সভাপতি কবির আহমদ, ফরিদ আলম সওদাগরম, ক্যশিয়ার সিরাজ মিয়া, মাওলানা ইউনুছ, শাহজাহান সওদাগর, আজিজুল হক জিহাদী, মাওলানা আব্দুল হামিদ ও নূরানী বিভাগের শিক্ষক মাওলানা রমজান আলী।

বয়ানুল কোরআন মাদ্রাসার পরিচালক মাওলানা রেজাউল করিম জানান মানসম্মত ও যুগোপযোগী ইসলামী শিক্ষা দেওয়ার জন্য নুরানী বিভাগ চালু করা হয়েছে। ইতি মধ্যে অভিভাবকদের ব্যাপক সাড়া পাওয়া গেছে। বর্তমানে ৫০জন শিক্ষার্থী ভর্তি হয়েছে।

অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের মাঝে নতুন বছরের বই বিতরণ করা হয়।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *