parbattanews bangladesh

ব্রাজিলের খেলা দেখতে রাশিয়া যাচ্ছেন জয়া

পার্বত্যনিউজ ডেস্ক:

জয়া আহসান। মিডিয়ায় ক্যারিয়ারটা মডেলিং আর নাটক দিয়ে শুরু হলেও এখন তিনি এপার এবং ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী। সুদর্শীনী এই নায়িকার এখন দু’হাত ভর্তি ছবি আর ছবি।

সম্প্রতি শেষ করেছেন বিরসা দাশগুপ্তের ‘ক্রিসক্রস’-এর কাজ। নিজের প্রযোজিত প্রথম ছবি ‘দেবী’ মুক্তি পেতে যাচ্ছে আগামী ৭ সেপ্টেম্বর। ওই মাসেই প্রেক্ষাগৃহে আসবে কলকাতার ‘বৃষ্টি তোমাকে দিলাম’।

দুই বাংলার জনপ্রিয় এই অভিনেত্রী যুক্ত হয়েছেন কৌশিক গাঙ্গুলির ‘বিজয়া’য়। সম্প্রতি এর শুটিং শুরু হয়েছে। এটি হলো ‘বিসর্জন’-এর সিক্যুয়েল।

এমন হাজারো ব্যস্ততার মধ্যেও নিজের শখ-আহ্লাদকে দূরে ঠেলে দিচ্ছেন না জয়া। ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস (পূর্ব) জয়ী এই তারকা একজন ফুটবলপ্রেমী মানুষ। তাই ফিফা বিশ্বকাপের জন্য মুখিয়ে আছেন তিনি। আগামী ১৪ জুন শুরু হচ্ছে ফুটবলের এই মহাযজ্ঞ।

আর তাইতো, গ্যালারিতে বসেই খেলা উপভোগের জন্য ইতোমধ্যে রাশিয়ায় যাওয়ার টিকিট বুকিং দিয়েছেন জয়া। প্রিয় দল ব্রাজিলের অন্তত একটি খেলা দেখার ইচ্ছে আছে তার।

সবশেষ ‘আমি জয় চ্যাটার্জি’ ছবির মাধ্যমে বড় পর্দায় দেখা গেছে জয়াকে। মনোজ মিশিগানের পরিচালনায় এতে আবির চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছেন তিনি।