বৌদ্ধ কল্যাণ ট্রাস্টের ভাইস চেয়ারম্যান হলেন এমপি চিনু


নিজস্ব প্রতিনিধি, রাঙামাটি:

পার্বত্য চট্টগ্রামের একমাত্র নারী সংসদ সদস্য ফিরোজা বেগম চিনুকে বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ভাইস চেয়ারম্যান হিসেবে মনোনয়ন দেওয়া হয়েছে। ধর্ম বিষয়ক মন্ত্রলালয় এ বিষয়ে একটি প্রজ্ঞাপন জারি করেছে।

সচিবালয় থেকে প্রকাশিত প্রজ্ঞাপনে জানানো হয়, ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের আওতাধীন বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্ট বোর্ড দুই সংসদ সদস্যকে মঙ্গলবার (১০ জুলাই) এ পদে মনোনয়ন প্রদান করে। এমপি চিনু ছাড়াও হবিগঞ্জ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য মো. মাহবুব আলীকেও এ পদে মনোনয়ন দিয়েছে মন্ত্রণালয়।

এদিকে এমপি চিনুকে এ পদে মনোয়ন দেওয়ায় পার্বত্য চট্টগ্রামের আ’লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা আনন্দে-উল্লাসে মেতে ওঠে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে।

এমপি চিনু তার অভিব্যক্তিতে জানান, আমি আজ আনন্দিত, উদ্বেলিত। জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যে সন্মান দিয়েছেন তার জন্য আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এমপি চিনু বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের প্রতি বিশ্বাস রেখে দীর্ঘদিন ধরে ছাত্র রাজনীতি থেকে শুরু করে আ’লীগ পর্যন্ত চেষ্টা চালিয়ে যাচ্ছি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *