বেড়িবাঁধ নির্মাণে গড়িমসি করলে পাউবো’র বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে


কুতুবদিয়া প্রতিনিধি:

কুতুবদিয়ায় চলমান বেড়িবাঁধ নির্মাণ ও সংস্কারে অনিয়ম-গড়িমসি করলে পানি উন্নয়ন বোর্ডের সংশ্লিষ্ট কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। দ্বীপের মানুষকে আর কোন বসত ভিটা হারাতে দেয়া হবেনা।

শুক্রবার (১৭ আগস্ট) জাতির জনক বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদত বার্ষিকী উপলক্ষে কুতুবদিয়া উপজেলা আ’লীগ আয়োজিত শোক সভা ও গণভোজে মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিক প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

কুতুবদিয়া হাই স্কুল মাঠে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা আ’লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবরের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক শেখ শহিদুল ইসলাম লালা এবং মাষ্টার ইছুফের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আ’লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক খোরশেদ আলম কুতুবী, জেলা আ’লীগের সদস্য শফিউল আলম কুতুবী, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নুরুচ ছাফা বিকম, মহেশখালী উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান ফরিদ আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আ’লীগ নেতা হুমায়ুন কবীর হায়দার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও মহিলা আ’লীগের সভানেত্রী ছৈয়দা মেহেরুন নেছা, মহেশখালী উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমীন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মাহবুব আলম এমইউপি, যুগ্ম সাধারণ সম্পাদক তারেক আজিজসহ দলীয় ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *