বেঁচে আছে রাজিব চাকমা


কুতুবদিয়া প্রতিনিধি:

কুতুবদিয়ায় মটরসাইকেল দুর্ঘটনায় মারাত্বক আহত রাজিব চাকমা বেচেঁ আছে। গত ১২ মে রাত সাড়ে ১২টার দিকে উপজেলার ধূরুং বাজার থেকে বড়ঘোপ যাওয়ার পথে দরবার রাস্তার দক্ষিণে আজম সড়কে মটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে সজোরে ধাক্কা লাগে।

এ সময় রাজিবসহ ৩ আরোহী ছিঁটকে পড়ে সড়কের পাশে। মটরসাইকেলের অপর দুই আরোহী ফারুক ও লালু দাশ ঘটনাস্থলেই প্রাণ হারায়। সবাইকে হাসপাতালে নেয়ার পর বেঁচে থাকা অজ্ঞান রাজিবের অতিরিক্ত রক্ত ক্ষরণের ফলে দ্রুত রেফার করেন চিকিৎসক। রাতেই রাজিবকে চট্টগাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।  অবস্থা এতটাই গুরুতর ছিল যে, স্থানীয় কিছু গনমাধ্যম ও দৈনিক পত্রিকায় রাজিবের মৃত্যুর খবরও ছাপা হয়। তবে ওই দিন পার্বত্য নিউজসহ একাধিক পত্রিকায় রাজিবের অবস্থা আশঙ্কাজনক উল্লেখ করে সংবাদ প্রকাশিত হয়েছিল।

এরপর থেকে রাজিবের বেঁচে থাকা নিয়ে মিশ্র তথ্য চাউড় হচ্ছে উপজেলা জুড়ে। কেননা, আলীকদম উপজেলার আশীষ চাকমার পুত্র রাজিব চাকমা কুতুবদিয়া ধূরুং বাজারে একটি বেকারীতে কাজ করতো। যে কারণে তাকে রেফার করার পর সঠিক কোন তথ্য পাওয়া যা্চ্ছিলনা। কেউ বলছিল দুর্ঘটনায় ৩ জনই মারা গেছে আবার কেউ বলছে মারাত্বক আহত রাজিব বেঁচে আছে।

এব্যাপারে বুধবার(১৬ মে) রাজিব চাকমার ভগ্নিপতি মৃদুল ও তার ভাই সাগর জানান, রাজিব চাকমা বেঁচে আছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তার চিকিৎসা চলছে। রাজিবের জ্ঞান ফিরেছে তবে এখনও কথা বলতে পারছেনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *