‘বুকের তাজা রক্ত দিয়ে বেগম জিয়াকে মুক্তি করবো’


নিজস্ব প্রতিবেদক, রাঙ্গামাটি:

বুকের তাজা রক্ত দিয়ে বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মুক্তি করবো। বর্তমান সরকার আজ বিএনপি’র বিরুদ্ধে যে ষড়যন্ত্র  শুরু করেছে। এই ষড়যন্ত্র শুধু বিএনপি’র বিরুদ্ধে নয়, এই ষড়যন্ত্র গণতন্ত্রের বিরুদ্ধে।

শনিবার (০১ সেপ্টেম্বর) দুপুরে রাঙ্গামাটি জেলা বিএনপি’র কার্যালয়ের সামনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল ( বিএনপি)’র ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত সমাবেশে বক্তারা এসব কথা বলেন।

রাঙ্গামাটি জেলা বিএনপি’র সভাপতি হাজী মোঃ শাহ আলম এর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র সহ-সভাপতি মোঃ আবু নাছির,সাধারণ সম্পাদক দীপন তালুকদার দীপু, সাংগঠনিক সম্পাদক এডভোকেট সাইফুল ইসলাম পনির, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ মামুনুর রশিদ মামুন, যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল, রাঙ্গামাটি জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহমেদ সাব্বিরসহ এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সমাবেশে বক্তারা বলেন, বর্তমান সরকার অনেক দিন বিএনপিকে দমিয়ে রেখেছেন, আর দমিয়ে রাখা যাবে না। এদেশে মানুষের গণতন্ত্র ফিরিয়ে দেওয়ার জন্য এবং বেগম জিয়াকে মুক্তির জন্য কঠোর আন্দোলন করতে হবে। সরকার যদি বেগম জিয়াকে মুক্তি না দেয় তাহলে বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করবে না।

বক্তারা আরো বলেন,দেশের গণতন্ত্রকে কবর দেওয়ার জন্য বেগম খালেদা জিয়াকে কারাবন্ধি করেছে বর্তমান সরকার। শুধু কারা অন্তহীন করে শান্ত হয়নি । এদেশের মানুষের অধিকারও কেড়ে নিচ্ছে এ সরকার। তাই এই সরকারের পতন ঘটতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *