বীর বাহাদুরকে শুভেচ্ছা জানালেন দীপঙ্কর-কুজেন্দ্র


নিজস্ব প্রতিবেদক, বান্দরবান:

রাঙামাটি থেকে নির্বাচিত সংসদ সদস্য ও সাবেক পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী দীপঙ্কর তালুকদার এবং খাগড়াছড়ি থেকে নির্বাচিত সংসদ সদস্য ও পুনর্বাসন বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা পার্বত্য চট্টগ্রাম বিষয়ক পূর্ণ মন্ত্রী হওয়ায় বীর বাহাদুর উশৈ সিংকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

সোমবার (৭ জানুয়ারি) বান্দরবান ৩০০নং আসন থেকে ডাবল হ্যাট্রিক নির্বাচিত সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে শপথ নেন।

বঙ্গভবনের দরবার হলে রাষ্ট্রীয় আনুষ্ঠানিকতার মাধ্যমে নতুন মন্ত্রীসভার ২৪ জন মন্ত্রী, ১৯ জন প্রতিমন্ত্রী এবং তিনজন উপমন্ত্রী শপথ গ্রহণ করেন। রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ প্রানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর নতুন মন্ত্রীসভার সদস্যদেরকে দায়িত্ব গ্রহণের শপথ এবং গোপনীয়তার শপথ পাঠ করান। শপথ গ্রহণের পর তারা দায়িত্ব গ্রহণ ও গোপনীয়তার শপথে স্বাক্ষর করেন।

শপথ শেষে বীর বাহাদুর বলেন, প্রধানমন্ত্রী পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী করায় আমি কৃতজ্ঞ। এর ফলে আমার দায়িত্ব আরও বেড়ে গেল। তিন পার্বত্য জেলার উন্নয়ন ও সম্প্রীতি বজায় রাখতে সর্বদা আরও সচেষ্ট থাকব। এছাড়া পাহাড়ের উন্নয়ন ও শিক্ষা এবং কৃষিতে বৈল্পবিক পরিবর্তন আনতে চেষ্টা করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *