বীরশ্রেষ্ঠের মাজারে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন চেয়ারম্যান


নিজস্ব প্রতিনিধি:

বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফের মাজার জিয়ারত করেছেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান। তিনদিনের সফরে তিনি শুক্রবার সকালে রাঙামাটি আসেন।

বিকেলে তিনি নানিয়ারচর উপজেলার বুড়িঘাটে অবস্থিত বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফের মাজার জিয়ারত করেন। হ্রদ-পাহাড়ের বুকে চিরশায়িত জাতির এ শ্রেষ্ঠ সন্তানের মাজারে পুস্তস্তবক অর্পন করেন তিনি। এরপর পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন। বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান বীরশ্রেষ্ঠের সমাধি ও স্বাধীনতা সংগ্রামের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন।

এসময় তার সাথে সফর সঙ্গী ছিলেন রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. প্রদানেন্দু বিকাশ চাকমা, উপ-রেজিস্ট্রার অঞ্জন কুমার চাকমা, সহকারী পরিচালক(অর্থ) মো. মাসুদুর রহমান, সহকারী পরিচালক(পরিকল্পনা) মো. আবদুল গফুর ও সাংবাদিক ইয়াছিন রানা সোহেল।

শনিবার সকালে রাঙামাটি জেলাপ্রশাসন সম্মেলন কক্ষে অনুষ্ঠিত রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জমি হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। এরপর তিনি ঝগড়াবিলস্থ বিশ্ববিদ্যালয়ের জমি পরিদর্শন করবেন। বিকেলে পর্যটন হলিডে কমপ্লেক্সে সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *