বিয়ে করলেই বিপদ.!


ডেস্ক রিপোর্ট:
সেরকমই জানালেন বনি সেনগুপ্ত। রাজ চক্রবর্তী আর শুভশ্রীর চুপিসারে বাগদান পর্বের পরদিন যে টলিউডের তারকা কাপলদের বিয়ের তালিকায় একধাপ উঠে এলেন বনি-কৌশানি সে বিষয়ে কোনও সন্দেহ নেই।
সে প্রসঙ্গে না হয় পরে আসা যাক। চলতি মাসেই মুক্তি পাচ্ছে বনির নতুন ছবি ‘রাজা রানি রাজি’। বনি ও ঋত্বিকার হাত ধরে আবার ফিরতে চলেছে ‘বরবাদ’ এর হিট জুটি।
উচ্ছ্বসিত বনির কথায় ‘খুবই ভালো লাগছে। চারটে বছর দেখতে দেখতে কেটে গেল। বুঝতেই পারিনি। প্রথমবারের ভুলগুলো আশা করি এবারে আমরা অনেকটাই শোধরাতে পেরেছি। বাকিটা দর্শক বলবেন।’ বনির মতে এই জুটি হিট হওয়ার প্লাস পয়েন্ট নতুন মুখ।
‘বাকি জুটিদের মধ্যে আমরা তখন নতুন এবং সেটাই দর্শকদের পছন্দ হয়ে যায়’ বলছেন বনি। এই কয়েকটা বছরে দ্বিতীয়বার ‘বরবাদ’ না দেখলেও টিভিতে ছবিটা দেখানো হলেই নাকি বাবা(অনুপ সেনগুপ্ত) বসে পড়েন দেখতে।
সেই ছবির গানের কথা থেকেই ‘রাজা রানি রাজি’ ছবির নামকরণ। নাম থেকে বোঝাই যাচ্ছে রাজা তার রানিকে রাজি করাতে পারবে কি পারবে না তাই নিয়েই ছবির গল্প তৈরি হয়েছে।
কিন্তু কৌশানি নাকি ঋত্বিকা, কার সঙ্গে জুটিকে এগিয়ে রাখবেন বনি? একটু ভেবে উত্তর এল ‘কৌশানিকেই এগিয়ে রাখব। কারণ ওর সঙ্গে আমার ব্যক্তিগত সম্পর্ক থাকায় শ্যুটিং করতে সুবিধা হয়।’ মফস্঩সলে অনুষ্ঠানের ক্ষেত্রেও নাকি ‘পারব না আমি ছাড়তে তোকে’র পর বনি-কৌশানি জুটির চাহিদা তুঙ্গে।
এই মুহূর্তে ‘পাশের বাড়ির ছেলে’ লুকটিকে ভাঙতে বা ‘অন্যধারা’র বাংলা ছবি করতে নারাজ বনি। তাঁর সাফ জবাব ‘দেখুন বাণিজ্যিক রোমান্টিক ছবিতে আমাকে এইভাবেই দর্শক পছন্দ করছেন। আমি এখনই বিশাল পেশী বানিয়ে অ্যাকশন হিরো হতে চাই না। আমার বয়স কম। পরীক্ষানীরিক্ষার জন্য এখনও অনেক সময় রয়েছে।’ মাঝখানে উইকিপিডিয়াতে পড়া যাচ্ছিল বনি নাকি মালয়লাম ছবি করছেন! এই গুজবেও বেশ খাপ্পা অভিনেতা। ‘কথাবার্তা হয়েছিল। পারিশ্রমিক কম বলে রাজি হইনি।
ভুল করেছি বলুন’ পাল্টা প্রশ্ন তাঁর। কৌশানিকে নিয়ে সামনে রাজা চন্দর ছবির কাজ শেষ করবেন বনি। শেষে বাকি থাকছে অবধারিতভাবে একটাই প্রশ্ন। বনি-কৌশানি বিয়ে করছেন কবে? রাজ-শুভশ্রীর এনগেজমেন্টের খবরটায় তখনও বিস্ময় কাটেনি বনির। ‘সত্যি বলছি রাজদার থেকে মারাত্মক সারপ্রাইজ পেলাম! বলেছিল চলে আয়, জানতে পারবি।
বুঝতেই পারিনি সেটা ওর এনগেজমেন্টের খবর।’ আর বনি-কৌশানির বিয়ে? ‘এখনও তিন-চার বছর অপেক্ষা করতে হবে। আমাদের বিয়ে হলে সবাই জানতে পারবে। গোপন করব না!’ হাসতে হাসতে জানালেন বনি। বোঝাই যাচ্ছে রাজা রানি রাজি কিন্তু তারিখটা কাজির হাতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *