parbattanews bangladesh

বিলাইছড়ি জোন কর্তৃক স্কুল ড্রেস বিতরণ ও ইফতার মাহফিল

নিজস্ব প্রতিনিধি:

বিলাইছড়ি জোন কর্তৃক কেংড়াছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের জন্য ১০০টি স্কুল ড্রেস বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার(১৪ জুন) জোন কমান্ডার লে. কর্নেল শেখ আব্দুল্লাহ, পিএসসি উপস্থিত সকল ছাত্র-ছাত্রীদের মাঝে এ স্কুল ড্রেস সমূহ বিতরণ করেন।

জোন কমান্ডার বলেন, স্কুল ড্রেস বিতরণের মধ্যদিয়ে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে পড়ালেখার সুষ্ঠু পরিবেশ যেমন ফিরে আসবে তেমনি তারা শিক্ষার প্রতি উদ্বুদ্ধ হবে।

তিনি আরও বলেন, সেনাবাহিনী জনগণের মাঝে আস্থা ও সম্প্রীতি বৃদ্ধির লক্ষে কাজ করে যাচ্ছে। সম্প্রীতি ও আস্থা বৃদ্ধি পায় এমন কাজ ভবিষ্যতেও অব্যহত থাকবে।

এদিকে যথাযথ ধর্মীয় ভাবগাম্ভির্য্যের মধ্য দিয়ে বুধবার (১৩ জুন) বিলাইছড়ি জোনের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  জোন কমান্ডার লে. কর্নেল শেখ আব্দুল্লাহ, পিএসসি ওই ইফতার মাহফিলের  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এছাড়াও উপজেলা নির্বাহী কর্মকর্তা, বিলাইছড়ি উপজেলা এবং বিলাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ স্থানীয় চেয়ারম্যন, মেম্বার, হেডম্যান- কারবারী ও গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিলে জোন কমান্ডার বলেন, সেনাবাহিনী পার্বত্য চট্টগ্রামে শান্তি শৃঙ্খলা প্রতিষ্ঠায় নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। এছাড়াও সেবামুলক ও উন্নয়নমূলক কাজেও ভুমিকা রাখছে সেনাবাহিনী। সন্ত্রাস ও চাঁদাবাজ দমনে অভিযান অব্যাহত রেখেছে। পাহাড়ে শান্তি প্রতিষ্ঠায় সকলকে কাজ করার আহ্বান জানান তিনি।

ইফতার মাহফিলে দেশ এবং জাতির উন্নতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত শেষে আমন্ত্রিত অতিথিগণ ইফতার ও নৈশভোজে অংশগ্রহণ করেন।

এছাড়াও জোন কমান্ডার বিলাইছড়ি নৌ রুটের ১৫জন বোটম্যানকে ১৫টি রেইনকোট প্রদান করেন।