বিলাইছড়িতে আবারো আ’লীগ নেতার উপর হামলা


নিজস্ব প্রতিনিধি, রাঙামাটি:

রাঙামাটির বিলাইছড়ি উপজেলার ৩নং ফারুয়া ইউনিয়নের আ’লীগের সদস্য নিসাইপ্রু মারমাকে একদল দুর্বৃত্ত অতর্কিত হামলা চালিয়ে মারধর করেছে।

শুক্রবার (২৫ মে) রাতে রাঙামাটি জেনারেল হাসপাতালে তাকে ভর্তি করানো হয়। বর্তমানে আ’লীগের এ নেতাকে সুচিকিৎসা দেওয়া হচ্ছে বলে হাসপাতাল সূত্রে জানানো হয়।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, একদল দুর্বৃত্ত শুক্রবার সকালে ওই ইউনিয়নের দূর্গম এলাকা ওরাছড়ি গ্রামে এসে অতর্কিত হামলা চালিয়ে নিসাইপ্রুকে গুরুতর জখম করে। এরপর তাকে আহত অবস্থায় রেখে দুর্বৃত্তরা চলে যাওয়ার সময় বলে উঠে একে যেন কেউ হাসপাতালে ভর্তি না করায়।

সন্ত্রাসীদের ভয়ে সকাল থেকে এ নেতাকে কেউ হাসপাতালে ভর্তি না করালেও রাতে রাঙামাটি জেলা পরিষদের সদস্য রেমলিয়ানা পাংখোয়া ঘটনাস্থল থেকে আ’লীগের এ নেতাকে আহত অবস্থায় উদ্ধার করে বোটযোগে নিয়ে এসে রাঙামাটি জেনারেল হাসপাতালে এনে ভর্তি করায়।

বিলাইছড়ি উপজেলা আ’লীগের জৈষ্ঠ্য এক নেতা নাম প্রকাশ না করার শর্তে বলেন, এ ঘটনা পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি’র (পিসিজেএসএস) ক্যাডাররা করেছে। এ উপজেলা থেকে আ’লীগকে নিশ্চিহ্ন করতে জেএসএস’র সন্ত্রাসীরা পূর্বের ন্যায় এ ধরণের ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে।

উপজেলা আ’লীগের এ নেতা এ ঘটনার জন্য তীব্র নিন্দা এবং প্রশাসনকে এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য জোর দাবি জানান।

এদিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বিলাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) নাছির উদ্দীন জানান, আ’লীগের পক্ষ থেকে এখনো কোন মামলা দায়ের করেনি, মামলা দায়ের করলে অপরাধীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *