চলচ্চিত্রে নিজের অভিনীত চরিত্র দেখলে এখন নিজেই বিব্রত হন শাবানা


রমজানে শাবানার অনুরোধ

 বিনোদন রিপোর্ট:

চলচ্চিত্রে নিজের অভিনীত চরিত্র দেখলে এখন নিজেই বিব্রত হন বলে জানিয়েছে বাংলাদেশী চলচ্চিত্রের কিংবদন্তী নায়িকা শাবানা। সম্প্রতি এক ঘরোয়া আড্ডায় নিজের চলচ্চিত্র সম্পর্কে অনুভূতি জানাতে গিয়ে এমন কথা বলেছেন বদলে যাওয়া শাবানা।

এমনিতেই শাবানা কোনো অশ্লীল ছবি বা দৃশ্যে অভিনয় করেননি। তার সব ছবিই ছিল পরিবারের সবাইকে নিয়ে এক সাথে বসে দেখার মতো ছবি। তারপরও নিজের ছবি ও চরিত্র সম্পর্কে শাবানার এই উপলব্ধি প্রমাণ করে তার বদলে যাওয়ার মাত্রা। শাবানার এই বক্তব্য এরই মধ্যে ঢালিউড ও তার এককালীন সহ অভিনেতা ও অভিনেত্রীদের মাঝে চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

শুধু এখানেই শেষ নয়, বদলে যাওয়া শাবানা তার বদলে যাওয়া অনুভূতি থেকে দেশের গণমাধ্যমগুলোর কাছে অনুরোধ করেছেন, তার ছবিগুলো যেন আর গণমাধ্যমে প্রদর্শন না করা হয়। তবে বাণিজ্যিক কারণে যদি তা সম্ভব না হয় অন্তত: এই রমজান মাসে যেন তার কোনো চলচ্চিত্র কোনো গণমাধ্যমে প্রদর্শন না করা হয়। 

এ দেশের চলচ্চিত্রের কিংবদন্তি শিল্পী শাবানা দীর্ঘদিন ধরেই আমেরিকা প্রবাস যাপন করছেন। তবে মাঝে দু-তিনবার নিজ শ্বশুরালয় যশোরে এসে কিছুটা গণসংযোগ করলে পুরো শহরে গুঞ্জন ওঠে শাবানা খুব শিগগিরই সক্রিয় রাজনীতিতে আসছেন। তবে এই খবরটিকে ঠিক উড়িয়েও দেওয়া যায় না। কারণ, এমন প্রশ্নে শাবানা উপস্থিত সাংবাদিকদের ‘হ্যাঁ’ বা ‘না’ কিছুই বলেননি। আমেরিকায় বাংলা কমিউনিটির বিভিন্ন অনুষ্ঠানেও খুব একটা দেখা যায় না শাবানাকে। একান্ত ঘনিষ্ঠজন ছাড়া কারও অনুষ্ঠানে হাজির হন না।

তবে সম্প্রতি এক ঘরোয়া আড্ডায় আমেরিকায় শাবানা জানিয়েছেন, এখন এই বয়সে এসে নিজের এই চরিত্রগুলো দেখলে বিব্রত হতে হয়। এ ছাড়া আমি নিজেও আমার লাইফস্টাইল বদলে নিয়েছি। জানি দর্শকদের ভালোবাসাতেই আজ আমি শাবানা হয়েছি। কিন্তু সবকিছু তো একটা সময়ের সৌন্দর্যের ওপরেও নির্ভর করে। তাই এটা আমার একান্ত অনুরোধ।’

এদিকে চিত্রনায়িকা শাবানার ব্যক্তিগত অভিমতের ওপরে দেশীয় টিভি চ্যানেলগুলো তাদের সিদ্ধান্ত বদলাবেন কি না, এমন প্রশ্নে কারো কাছেই তেমন কোনো ইতিবাচক সাড়া পাওয়া যায়নি। শাবানা নিতান্ত ঘনিষ্ঠ চ্যানেল কর্তা ও বাংলা কমিউনিটিতে এই অনুরোধ করেছেন বলে জানা যায়। তবে শাবানার অসংখ্য ভক্ত এরই মধ্যে সামাজিক সাইটগুলোতে শাবানার এই বদলে যাওয়া অনুভূতিকে সম্মান জানিয়ে প্রশংসা ও ধন্যবাদ জানিয়েছেন।

 আরও খবর পড়ুন

হিন্দু থেকে মুসলিম হলেন একই পরিবারের ৫ জন

ক্ষুদ্র জাতিগোষ্ঠীর মুসলিমরা নির্মম নির্যাতনের শিকার

উপজাতীয় নওমুসলিমদের ওপর খ্রিস্টান মিশনারীদের দৌরাত্ম

মুসলিম হচ্ছেন বলিউডের সেক্স সিম্বল নায়িকা মমতা কুলকার্নি

নায়িকা শাবনাজের বদলে যাওয়ার গল্প

আমি আল্লাহর কাছে তওবা করেছি আর ওড়না খুলবো না- ভীনা মালিক(ভিডিওসহ)

ইসলামকে জানার চেষ্টায় আমার চোখ খুলে গেল- মার্কিন সঙ্গীত শিল্পী জেনিফার(ভিডিওসহ)

চলচ্চিত্রে নিজের অভিনীত চরিত্র দেখলে এখন নিজেই বিব্রত হন শাবানা

খাগড়াছড়িতে অর্ধসমাপ্ত মসজিদ নির্মাণ কাজ বন্ধ করে দিলেন জেলা আনসার ভিডিপি কর্মকর্তা

বান্দরবানের পাহাড়ে চলবে ট্রেন

One thought on “চলচ্চিত্রে নিজের অভিনীত চরিত্র দেখলে এখন নিজেই বিব্রত হন শাবানা

  1. Pingback: মুসলিম হচ্ছেন বলিউডের সেক্স সিম্বল নায়িকা মমতা কুলকার্নি - parbattanews bangladesh

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *