বিজিবি’র ভারোত্তোলন প্রতিযোগিতায় সরাইল রিজিয়ন চ্যাম্পিয়ন


নিজস্ব প্রতিনিধি, রাঙামাটি:

রাঙামাটিতে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ভারোত্তোলন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে উত্তর-পূর্ব রিজিয়ন সরাইল। তারা এ প্রতিযোগিতায় ২টি স্বর্ণ, ৩টি রৌপ্য এবং একটি তাম্র পদক নিয়ে প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়।

অন্যদিকে ২টি স্বর্ণ, ১টি রৌপ্য এবং ২টি তাম্র পদক নিয়ে রার্নারআপ হওয়ার গৌরব অর্জন করে দক্ষিণ- পূর্ব রিজিয়ন চট্টগ্রাম। সেরা নবীন খেলোয়াড়ের খেতাব লাভ করেন শেখ তোফায়েল এবং সেরা প্রবীণ খেলোয়াড়ের খেতাব লাভ করেন হাফিজুর রহমান।

দক্ষিণ- পূর্ব রিজিয়ন চট্টগ্রাম’র পরিচালনায় এবং রাঙামাটি সেক্টর’র ব্যবস্থাপনায় দু’দিন ব্যাপী এ প্রতিযোগিতায় বিজিবি’র ৫টি রিজিয়ন’র ৩৯জন প্রতিযোগী বিভিন্ন ওজন স্তরের এ প্রতিযোগিতায় অংশ নেয়। দু’দিনব্যাপী এ প্রতিযোগিতা মঙ্গলবার (১৫ মে) দুপুরে আনুষ্ঠানিকতার মধ্যে দিয়ে পরিসমাপ্তি ঘটে।

প্রতিযোগিতায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম রিজিয়ন কমাণ্ডার কর্ণেল মো. আহসান। এ সময় রাঙামাটি সেক্টর কমাণ্ডার মোহাম্মদ পাভেল আকরামসহ বিজিবির ঊর্ধ্বতন কর্তৃপক্ষ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি কর্ণেল আহসান বলেন, ভারোত্তোলন প্রতিযোগিতা শুধু প্রতিযোগিতাই নয়, এটা শত্রুর মোকাবেলো করার জন্য কাজে লাগবে। কারণ আমরা যোদ্ধা, একদিকে শত্রুর মোকাবেলা অন্যদিকে নিজেদের আহত সৈনিকদের বহন করার সক্ষমতা অর্জন করতে হবে। এজন্য ভারোত্তোলন চর্চা বিজিবি’র জন্য খুবই প্রয়োজন।

আলোচনা শেষে প্রতিযোগিতায় আগত অতিথিরা বিজয়ী, রার্নারআপসহ টুর্নামেন্টে অংশগ্রহণকারী সকল দল ও প্রতিযোগীর মধ্যে ট্রফি ও পুরষ্কার বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *