বিগত আমলে অন্যদলের নেতারা উন্নয়নের নামে শুধু হরিলুট করেছে: এমপি চিনু


লংগদু প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী লীগ কথা ও কাজে বিশ্বাসী বলেই এদেশের মানুষ আওয়ামী লীগ সরকারের উন্নয়ন নিজ চোখে দেখতে পাচ্ছে। বিগত আমলে অন্যদলের নেতারা উন্নয়নের নামে শুধু হরিলুট করেছে। পার্বত্য চট্টগ্রামে যত উন্নয়ন হয়েছে তা হয়েছে একমাত্র দীপংকর তালুকদারের কারণে। তাই পার্বত্যবাসীর ব্যাপক উন্নয়নের জন্য নৌকায় ভোট দিয়ে দীপকংর তালুকদারকে জয়যুক্ত করা ছাড়া আর কোন বিকল্প নাই।

শনিবার (২৪মার্চ) লংগদু উপজেলা পরিষদ সন্মেলন কক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ মহিলা লীগের উদ্যোগে আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে রাঙামাটি জেলা মহিলা লীগের সভাপতি ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু এমপি এসব কথা বলেন।

লংগদু উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি সাবরিনা তানিয়া হাওয়ার সভাপতিত্বে মহিলা কর্মী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সদস্য ইউসুফ আলী খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাইনীমুখ ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাঙামাটি জেলা পরিষদের সদস্য মো. জানে আলম, জেলা মহিলা লীগের সহ সভাপতি দিলারা জামান, সাধারণ সম্পাদিকা মোহিতা দেওয়ান রিপা, যুগ্ম সাধারণ সম্পাদক সুরাইয়া আক্তার।

উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. সরোয়ার হোসেনের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুর রহীম, উপজেলা মহিলা আ.লীগের সাধারণ সম্পাদিকা আঞ্জুমআরা মুন্নি, সাংগঠনিক সম্পাদক ফাতেমা বেগম ও স্থানীয় মহিলা আ.লীগের নেত্রীদের মধ্যে বৃষ্টি বেগম, মমতাজ বেগম, কোহিনুর বেগম বক্তব্য রাখেন।

ফিরোজা বেগম চিনু আরও বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃতে বাংলাদেশ বিশ্বের দরবারে একটি উন্নয়নশীল রাষ্ট্রে পরিনত হতে যাচ্ছে। কিন্তু একটি মহল এটা যেন সহ্য করতে পারছেন না। তিনি বিএনপির রাজনীতির সমালোচনা করে বলেন, বিএনপির কাজ হচ্ছে মিথ্যা কথা বলা। তাই তারা পার্বত্য চুক্তি নিয়ে পার্বত্যবাসীকে অনেক মিথ্যাচার করেছিল।

তিনি আরও বলেন, যারা এতিমের টাকা মেরে খায় তারা কতটুকু দেশের উন্নয়ন করবে দেশের জনগণ বুঝে গেছে। তিনি পার্বত্য চট্টগ্রামে অস্ত্রধারীদের কবল থেকে জনসাধারণকে মুক্ত করতে দীপংকর তালুকদারকে জয়যুক্ত করার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *