বিএমচর ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্বভার গ্রহণ উপলক্ষে সুধী সমাবেশ


চকরিয়া প্রতিনিধি :
কক্সবাজারের চকরিয়া উপজেলার বি এম চর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্বভার গ্রহণ উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল বুধবার ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

বিএমচর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান এস এম জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও ইউপি সদস্য জিয়াদুল ইসলাম সেলিমের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এস এম জাহাঙ্গীর আলম বুলবুল।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বিশিষ্ট সমাজ সেবক শিক্ষানুরাগী মাষ্টার কবির আহমদ,চকরিয়া সরকারী কলেজের সাবেক অধ্যাপক রশিদ আহমদ, মাতামুহুরী পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি মো. ইউনুছ, বহদ্দার কাটা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাষ্টার মশিউর রহমান,বিএমচর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী আহমদ,মাষ্টার মনজুর আলম,সুপার জসিম উদ্দিন,মৌং জাহাঙ্গীর আলম,মামুনুল আলম,মাস্টার আবদুল কাদের,মফিজুর রহমান মানিক,আমজাদ হোছাইন বাবু,বিএমচর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম খোকন ও মাষ্টার জাহাঙ্গীর আলম প্রমুখ।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ইউনিয়ন নব-নির্বাচিত ইউপি সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন বশির আহমদ, মোহাম্মদ জুনাইদ, মো.ছৈয়দ আলম,রফিক আহমদ, রফিকুল কাদের দিদার, মিজান উদ্দিন, আবদুল হামিদ ও সংরক্ষিত ওয়ার্ডের মহিলা সদস্যবৃন্দ।

সভাপতির বক্তব্যে নব-নির্বাচিত চেয়ারম্যান এস এম জাহাঙ্গীর আলম বলেন-আমার সব্বোর্চ ত্যাগ ও সার্বিক সহযোগিতায় উন্নয়ন কর্মকান্ডের মাধ্যমে বিএমচর ইউনিয়নকে মডেল ইউনিয়ন করতে যা-যা কিছু করার সবকিছু করবো। এলাকার সবাইকে সাথে নিয়ে আপনাদের পাশে থেকে কাজ করবো। আপনাদের ভালোবাসা এবং পরকালের আখেরাতের জন্য কাজ করবো। ইউনিয়নে কোন ঘুষ-চাঁদাবাজি চলবেনা। আমি ঘুষ খাবোনা, ঘুষ দেবোনা এবং যারা ঘুষ নিবে তাদেরকে প্রতিহত করবো।

তিনি আরও বলেন, ইউনিয়নকে শতভাগ মাদকমুক্ত ইউনিয়ন হিসেবে প্রতিষ্ঠিত করা হবে। যারা মাদক বিক্রি করে এবং সেবন করে তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা হবে। দেশের চলমান বৃহৎ সমস্যা জঙ্গীবাদ ও নাশকতার বিরুদ্ধে প্রতিটি পাড়া,মহল্লায় গ্রাম ভিত্তিক কমিটি গঠন করা হবে। যারা দেশে নাশকতার নামে জঙ্গী কর্মকান্ড চালিয়ে যাচ্ছে তারা দেশ ও জাতির শত্রু। এ ব্যাপারে সকলকে সচেতন হতে হবে।

উল্লেখ্য যে সকালে বিএমচর ইউনিয়নের সকল মজজিদের ইমামদের নিয়ে খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়।মিলাদ ও সমাবেশে সকল শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

নিউজটি চকরিয়া বিভাগে প্রকাশ করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *