বিএনপি নেতা ওয়াদুদ ভুঁইয়ার মদদদাতা কুজেন্দ্রলাল ত্রিপুরা এমপি- জাহেদুল আলম


pic 03-02-4

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের কার্যালয়ে তালা ঝুলিয়ে দেয়ার প্রতিবাদ জানিয়েছে আওয়ামী লীগের একাংশের নেতাকর্মীরা। বুধবার সকালে জেলা শহরের নারিকেল বাগানস্থ দলীয় কার্যালয়ের সামনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহেদুল আলমের নেতৃত্বে কার্যালয়ে তালা ঝুলানোর প্রতিবাদে কালো ব্যাচ ধারণ ও কার্যালয়ের সামনে কালো পতাকা উত্তোলণ করে নেতা কর্মীরা।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহেদুল আলম দলীয় কার্যালয়ে তালা লাগানোর ঘটনায় জেলা আওয়ামী লীগ সভাপতি ও সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরাকে দায়ী করে বলেন, এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা বিএনপি নেতা ওয়াদুদ ভূইয়াকে মদদ দিচ্ছে। তিনি ওয়াদুদ ভূইয়ার সাথে আঁতাত করে আওয়ামী লীগের দীর্ঘবছরের ঐক্য বিনষ্ট করার পায়তারা করছেন। পৌর নির্বাচনের ইসুকে কেন্দ্র করে কুজেন্দ্র লাল ত্রিপুরা আওয়ামী লীগকে সাম্প্রদায়িক দল হিসেবে প্রতিষ্ঠা করতে উঠেপড়ে লেগেছেন।

এছাড়া অবিলম্বে দলীয় কার্যালয়ের তালা খুলে দেয়ার দাবি জানান এবং এ বিষয়ে পদক্ষেপ গ্রহণের জন্য আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. জাহেদুল আলম।

এ সময় জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক রইছ উদ্দিন, শ্রম বিষয়ক সম্পাদক কামাল পাটোয়ারী, পৌর আওয়ামী লীগ সভাপতি মো. আনোয়ার হোসেন ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজসহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *