বিএনপি, আ’লীগ জনগণের প্রত্যাশা পূরণে ব্যর্থ হয়েছে: বি চৌধুরী

বিশেষ প্রতিনিধি:

জনগণ দেশের মালিক হলেও আজ ভোটাধীকার থেকে বঞ্চিত। বিএনপি আ’লীগ জনগণের প্রত্যাশা পূরণে চরমভাবে ব্যর্থ হয়েছে।

মঙ্গলবার(১৩ মার্চ) যুক্তফ্রন্টের আয়োজনে কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সাবেক রাষ্ট্রপতি ও যুক্তফ্রন্ট এর প্রধান ডা. বদরুদ্দোজা চৌধুরী এ কথা বলেন।

তিনি বলেন, দেশের মালিক কিন্তু জনগণ। এ জনগণকে মৌলিক অধিকার থেকে বঞ্চিত করে
লুটেরা দূর্নীতিবাজ ও সন্ত্রাসীরা আজ দেশের মালিক হয়ে বসে আছে। জনগণের টাকা, ব্যাংকের টাকা তারা নিজেদের টাকা মনে করে দেদারছে লুট করছে।

আ’লীগের আমলে মুজিব কোট পরা দূর্নীতিবাজদের উন্নয়ন হয়েছে জানিয়ে বি চৌধুরী বলেন, লাগামহীন দ্রব্যমূল্যে দেশের মানুষ হাঁপিয়ে উঠেছে। প্রশ্নপত্র ফাঁস করে সরকারের লোকেরা কোটি কোটি টাকা হাতিয়ে নিয়ে জাতির সর্বনাশ করছে। গুম, খুন ও ধর্ষণ আজ নিত্যনৈমিত্তিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে।

আগামী নির্বাচনে আ’লীগ বিএনপিকে ভোট না দিয়ে ঐক্যফ্রন্টকে ভোট দিয়ে দেশে গণতন্ত্র রক্ষার আহ্বান জানিয়ে তিনি বলেন, ঐক্যফ্রন্ট আগামীতে সরকার গঠন করলে সন্ত্রাস, দুর্নীতি ও ঘৃণার রাজনীতির বিরুদ্ধে কথা বলবে। জনগণের মৌলিক অধিকার ও প্রত্যাশা পূরণে কাজ করবে। তাই তিনি সবাইকে  ঐক্যফ্রন্টের সাথে থাকার আহ্বান জানান।

আলোচনা সভায় বিকল্প ধারা বাংলাদেশ এর স্থানীয় সভাপতি মুহাম্মদ আলম এর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, বিকল্প ধারা বাংলাদেশ এর মহাসচিব মেজর অব আব্দুল মান্নান, ব্যারিস্টার ওমর ফারুকসহ নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন