বিএনপি’র মহাসচিব ও কেন্দ্রীয় নেতাদের গাড়ি বহরে হামলার প্রতিবাদে রাঙামাটিতে সংবাদ সম্মেলন


রাঙামাটি:

বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় নেতাদের গাড়ি বহরে হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে রাঙামাটি জেলা জাতীয়তাবাদী দল(বিএনপি)। রবিবার দুপুরে বিএনপি’র জেলা কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় সংবাদ সম্মেলনে জেলা সম্পাদক এড. সাইফুল ইসলাম, পনির, কেন্দ্রীয় ধর্ম বিষয়ক সম্পাদক এড. দীপেন দেওয়ান, সদস্য কর্ণেল মণীষ দেওয়ান, সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান রবিন্দ্রলাল চাকমাসহ যুব ও ছাত্রদলের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে নেতাকর্মীরা অভিযোগ করে বলেন, গত ১২ জুন রাঙামাটিতে প্রাকৃতিক দুর্যোগ পাহাড় ধ্বসে ক্ষতিগ্রস্ত পরিবারদের কাছে ত্রাণ বিতরণ, আর্থিক সহযোগিতা এবং পরিদর্শণ করার জন্য রাঙামাটিতে আসার সময় রাঙ্গুনীয়া উপজেলা শান্তিরহাট এলাকায় বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং তার কেন্দ্রীয় নেতাদের  গাড়ি বহরে হামলা চালায় সরকার দলের হাসান মাহমুদের সন্ত্রাসীরা।

এতে গুরুতর আহত আবস্থায় চট্টগ্রাম ফিরে যান। পরে চট্টগ্রামের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা নেন। সংবাদ সম্মেলনে আরও অভিযোগ করে বলেন, মানবতার সেবায় বাঁধা দেওয়া এটা খুবই লজ্জাজনক। বর্তমান সরকার মানবতার সেবা নিয়ে রাজনীতি শুরু করেছে। এটাকে আমরা ধিক্কার জানায় এবং তীব্র প্রতিবাদ জানায়। পরে কার্যালয়ের সামনে একটি বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এর আগে নেতাদের হামলার খবর পেলে শহরের বনরূপা থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে ছাত্র ও  যুবদলের নেতাকর্মীরা। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বিএনপি জেলা কার্যালয়ে গিয়ে শেষ হয়।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *