বিএনপির নেতাকর্মীদের মিথ্যা মামলায়  জেলে দিয়ে বাকশাল কায়েম করা হচ্ছে: মাতামুহুরী  যুবদল


MATAMOHORI JUBADAL CHAKARIA 28-8-16 copy

চকরিয়া প্রতিনিধি

কক্সবাজারের চকরিয়ায় বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল মাতামুহুরী সাংগঠনিক উপজেলা শাখার প্রতিনিধি সভা’১৬ রবিবার বিকাল ৪ টায় বদরখালী বাজারস্থ উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা যুবদলের সভাপতি ও কক্সবাজার জেলা যুবদলের সহসভাপতি সাবেক চেয়ারম্যান মো: আবু ইউসুফ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোয়াইবুল ইসলাম সবুজের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও মাতামুহুরী উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব জামিল ইব্রাহিম চৌধুরী।

সভায় আলহাজ্ব জামিল ইব্রাহিম চৌধুরী বলেছেন, আওয়ামীলীগ ভোট বিহীন অবৈধভাবে  ক্ষমতায় এসে দেশের গণতন্ত্রকামী জনতার উপর জুলুম নির্যাতন চালাচ্ছে। বিএনপি নেতৃত্বাধীন বিরোধী জোটের নেতাকর্মীদের গণহারে একের পর এক মিথ্যা ও সাজানো মামলা দিয়ে বাকশালতন্ত্র কায়েম করছে। দেশের মানুষ এর থেকে পরিত্রাণ পেতে চায়। তিনি বলেন, আওয়ামীলীগ গণতন্ত্রে বিশ্বাস করে বলেই নিরপেক্ষ ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে ভায় পায়।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা যুবদলের সভাপতি সাবেক ছাত্রনেতা সৈয়দ আহমদ উজ্জল। বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার জেলা যুবদলের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র জিসান উদ্দিন জিসান, সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা আমির আলী।

এছাড়াও বক্তব্য রাখেন মাতামুহুরী উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হেফাজতুর রহমান চৌধুরী টিপু, উপজেলা বিএনপির সহসভাপতি নেজাম উদ্দিন চৌধুরী আর্জন মিয়া, ঢেমুশিয়া ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান বিএনপি নেতা নুরুল আলম জিকু, উপজেলা বিএনপির প্রচার সম্পাদক মাস্টার মো: ইব্রাহিম খলিল, বদরখালী বিএনপির সাধারণ সম্পাদক আলী আজম বাহাদুর, জেলা যুবদলের সম্মানীত সদস্য ও চকরিয়া উপজেলা যুবদলের সাবেক সভাপতি এম নুরুল হক রিটু, জেলা যুবদলের সহসভাপতি আকতার ফারুক খোকন, পৌর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক এম শাহজাহান মনির সহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *