বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন


ঘুমধুম প্রতিনিধি:

উখিয়ার বালুখালী ক্যাম্পে ছুরিবিদ্ধ অবস্থায় এক রোহিঙ্গার লাশ উদ্ধার করা হয়েছে। তার নাম মো. ইউসুফ আলী (৫৫)। তিনি ক্যাম্পের বি-১০নং ব্লকে থাকতেন।

সোমবার (২২ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের বি-১০নং ব্লকের মসজিদের পাশ থেকে মৃতদেহ উদ্ধার করা হয়।

উখিয়া থানার ওসি আবুল খায়ের জানান, সংবাদ পেয়ে সোমবার সকাল সাড়ে ৮টার দিকে ছুরিবিদ্ধ অবস্থায় রোহিঙ্গা ইউসুপ আলীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। পূর্বশত্রুতার জেরে এ ঘটনা ঘটতে পারে। মসজিদ থেকে আসার সময় রোহিঙ্গারাই ছুরিকাঘাত করে তাকে হত্যা করেছে। এ ঘটনায় কে বা কারা জড়িত তা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে শুক্রবার (১৯ জানুয়ারি) রাত ১০টার দিকে গুলি করে হত্যা করা হয়েছে রোহিঙ্গা নেতা মো. ইউসুফকে (৪৬)। এ সময় বালুখালী ক্যাম্পের হেড মাঝি আরিফুল্লাহকে লক্ষ্য করে গুলি করলে ওই গুলি লক্ষভ্রষ্ট হয়ে তার বড় ভাই মৌলভী আজিমুল্লাহর শরীরে বিদ্ধ হয়। তাকে গুরুতর আহত অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে মোহাম্মদ আলম নামের এক রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করে। তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়। একের পর এক হত্যকাণ্ডের ঘটনায় রোহিঙ্গা ক্যাম্পের সাধারণ রোহিঙ্গা ও স্থানীয় জনমনে আতঙ্ক বিরাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *