বান্দরবানে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ১১


নিজস্ব প্রতিবেদক, বান্দরবান:

বান্দরবানে পৃথক সড়ক দুর্ঘটনায় এক মোটর সাইকেল চালক নিহত ও ৯ বিজিবি সদস্যসহ ১১ জন আহত হয়েছেন।

শনিবার বালাঘাটা বেতার কেন্দ্রের সামনে ও অপরটি বান্দরবান-থানছি সড়কের লাইমি পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সূত্র জানায়, শনিবার বান্দরবান বালাঘাটা বেতার কেন্দ্রের সামনে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী বাসের সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

ঘটনাস্থলে মোটরসাইকেল চালক উমংহ্লা (২২) নিহত হয় এবং সাথে থাকা অন্য দু-আরোহী উশৈচিং ও থোয়াইসাবু আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতরা সদর উপজেলার কুহালং ইউনিয়নের লামার পাড়া এলাকার বাসিন্দা বলে জানাগেছে। বিষয়টি বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম ছরোয়ার স্বীকার করেছেন।

অন্যদিকে বান্দরবান-থানছি সড়কে বলিপাড়া যাওয়ার পথে লাইমি পাড়া এলাকায় শনিবার নাইক্ষ্যংছড়ি ১১ ব্যাটালিয়ন বিজিবির একটি গাড়ি উল্টে ৯ জওয়ান আহত হয়েছে।

স্থানীয় ও বিজিবির সদস্য জানান, শনিবার বলিবাজার ব্যটিলিয়ানে বিজিবি সদস্যদের সাথে প্রীতি তাইকুন্ডু ম্যাচ খেলার জন্য নাইক্ষ্যংছড়ি বিজিবির সদস্যরা যাওয়ার পথে লাইমি পাড়া এলাকায় ট্রাক গাড়ী নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ৯ সদস্য আহত হন। এসময় গাড়িতে থাকা বিজিবির আরো ১৪ জন বিজিবি সদস্য ছিলেন।

আহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়ায় হয়। আহতরা হলেন, ল্যান্স নায়েক হুমায়ুন, নায়েক মান্নান হোসেন, সিপাহী শেখ ইসলাম, সুরুজ মিয়া, সাব্বির হোসেন, মো. রেজাউল, ওমর সানি, আল মামুন ও রেজাউল সর্দার।

খবর পেয়ে আহতদের দেখতে ছুটে যান পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি, জেলা প্রশাসক মো. আসলাম হোসেন, পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার সহ সরকারী উর্ধ্বতন কর্মকর্তারা। বিষয়টি বান্দরবান বিজিবির সেক্টর কমান্ডার কর্ণেল ইকবাল হোসেন স্বীকার করেছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *