বান্দরবানে সুয়ালক ইউনিয়ন পরিষদের ২৮ তম মাসিক সভা অনুষ্ঠিত


বান্দরবান প্রতিনিধি:

বান্দরবানে ৪ নং সুয়ালক ইউনিয়ন পরিষদের ২৭ তম মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার(৫ নভেম্বর) সকালে বান্দরবান সুয়ালক ইউনিয়ন পরিষদ হল মিলনায়তনে সকল ইউপি কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সমন্বয়ে এই ২৮ তম সাধারণ মাসিক সভা অনুষ্ঠিত হয়।

৪ নং সুয়ালক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উক্যানু মারমার সভাপতিত্বে মাসিক সভায় অতিথি হিসাবে আরও উপস্থিত ছিলেন কাইসতলী  ২ নং ওর্য়াড এর প্যানেল চেয়ারম্যান মো. জসীম উদ্দিন, ৪ নং সুয়ালক ইউনিয়ন সচিব ক্যমং হ্লা মারমা, ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. সবুর, ইউনিয়ন কর্মকতা মো. মাসুদ রানাসহ আরও অনেকে।

মাসিক সভায় অতিথিরা বলেন, দেশ উন্নয়নে সকলের জন্য এক যোগে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের প্রান্তিক মানুষের উন্নয়নে কাজ করে গ্রাম ও ইউনিয়ন পর্যায়ে তিনি বর্তমানে অনেক বেকার ছেলে মেয়েদের ভাগ্য উন্নয়নে নানা কর্মকাণ্ড গ্রহণ করেছেন, তাছাড়া প্রতিটা ইউনিয়নগুলোতে দারিদ্র বিমোচনের লক্ষ্যে প্রতিমাসে ভিজিটির চাল ও বিতরণ করছেন। তাই বান্দরবান জেলা থেকে সামনের নির্বাচনে জননেত্রীকে জয়যুক্ত করতে ৪ নং ইউনিয়ন পরিষদ থেকে নেওয়া হচ্ছে সকল প্রস্তুতি। তাই সকলের মিলিত প্রচেষ্টার মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য প্রতিটা জনসাধারণকে কাজ করে যাওয়ার আহ্বান জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *