বান্দরবানে মাহমুদুর রহমানের বিরুদ্ধে মামলা


নিজস্ব প্রতিবেদক, বান্দরবান:

দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের বিরুদ্ধে হাজার কোটি টাকার মানহানীর মামলা দায়ের করেছে বান্দরবান শহর যুবলীগের এক নেতা।

সোমবার (১৮ ডিসেম্বর) বান্দরবান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট প্রবাল চক্রবর্তীর আদালতে শহর যুবলীগের সাধারণ সম্পাদক কেএম এহছান উদ্দীন চৌধুরী মানহানির মামলা দায়ের করেন।

মামলার অভিযোগে বাদী বলেন, মাহমুদুর রহমান ১ডিসেম্বর ২০১৭ তারিখে ঢাকার জাতীয় প্রেসক্লাবে রাষ্ট্রবিরোধী বক্তব্য প্রদান করেছেন এবং জাতির জনক বঙ্গবন্ধুর পরিবারকে কটুক্তি করে কথা বলেছেন।

এতে বঙ্গবন্ধুর কন্যা আওয়ামী লীগ সভানেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রীর সম্মান ক্ষুন্ন হয়েছে এবং বাদীর রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী যুবলীগের সুনাম ও সম্মান হানী হয়েছে এবং রাষ্ট্রের অস্থিতিশীল অবস্থা সৃষ্টি হয়েছে যা পূরণের কোন আর্থিক মানদণ্ড নেই। তাই বাদী আসামি মাহমুদুর রহমানকে যথোপযুক্ত শাস্তি প্রদানের জন্য ১২৩এ/ ১২৪এ/ ৫০১/ ৫০২/৫০৫ ধারায় আবেদন জানান।

বান্দরবান চীফ জুডিসিয়াল আদালতের মাললা নং ১৬৫/১৭। বাদীর আইনজীবী এড. ইকবাল করিম জানান, আদালত মামলাটি আমলে নিয়ে সংশ্লিষ্ট থানাকে তদন্তের নির্দেশ প্রদান করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *