বান্দরবানে পর্যটকবাহী বাস দুর্ঘটনায় নিহত ১, আহত ৩৫


নিজস্ব প্রতিবেদক,বান্দরবান:

বান্দরবানে পর্যটকবাহী বাস দুর্ঘটনায় ঘটনাস্থলে একজন নিহত হয়েছেন, আহত হয়েছেন প্রায় ৩৫ যাত্রী।

মঙ্গলবার(২০ নভেম্বর) দুপুর ১২টার দিকে শহরের প্রবেশ পথ বাস স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ, সেনা ও দমকল বাহিনী আহতদের উদ্ধার করে বান্দরবান হাসপাতালে প্রেরণ করেন। গুরুতর আহত চারজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতরা হলেন খুলনার পাইককান্দা এলাকার বাসিন্দা শরিফ হোসেন (৩০), মনির মোল্লা (৫৯) আরিফুল(৪০) ও উকিল ভুঁইয়া (৫৫)। নিহত ব্যাক্তির নাম মো. রাজু।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, পর্যটকবাহী বাস দুপুর বারটা দিকে শহরের প্রবেশ পথ বাস স্টেশন এলাকায় ঢালু পথে নিয়ন্ত্রণ হারিয়ে সেতু ডিলাক্স বাস (ঢাকা মেট্রো ব ১১-০৯৩৮)  একটি বিদ্যুতের খুটিতে আঘাত হানে। খবর পেয়ে স্থানীয়রা এবং পুলিশ, সেনা ও দমকল বাহিনী আহতদের উদ্ধার অভিযানে নামে।

আহত পর্যটক আব্দুল হামিদ জানান, শুক্রবার(১৬ নভেম্বর) রাতে তারা খুলনার পাইককান্দা থেকে ৫৩ জনের পর্যটক কক্সবাজারের উদ্দেশ্য রওনা দেন। মঙ্গলবার তারা কক্সবাজার থেকে বান্দরবানের উদ্দেশ্য আসে। পথে দুর্ঘটনা ঘটে।

আবাসিক ডা. মাজেদুল জানান, ঘটনাস্থলে একজন নিহত হয়েছেন। এপর্যন্ত গুরুতর আহত চারজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত অবস্থায় চিকিৎসা নিয়েছে প্রায় আরো ৩১ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *