বান্দরবানে কোরআন প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকারী হাফেজ আসাদুজ্জামান


Bandarban pic-8.4

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান:

বান্দরবানে ৩দিনব্যাপী তাহ্ফিজুল কোরআন প্রতিযোগিতায় প্রথম ও বিশেষ স্থান অধিকার করেছেন সাতকানিয়ার শাহ্ জব্বারিয়া হেফজ খানার আসাদুজ্জামান।

শনিবার বান্দরবান-কক্সবাজার-চট্টগ্রামের সমন্বয়ে ৫ম বার্ষিক হিফজুল কোরআন প্রতিযোগিতার সমাপনী দিনে ২০১৭ সনদ-পুরষ্কার বিতরণ করা হয়েছে। বান্দরবান ইসলামিয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা মাঠে আয়োজন করা হয়। তাহ্ফিজুল কোরআন প্রচার সংস্থার বান্দরবান জেলা শাখার সভাপতি আলহাজ্ব মাওলানা হাফেজ আব্দুস সোবহান’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বান্দরবান বাজার শাহী মসজিদের সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান।

তাহ্ফিজুল কোরআন প্রচার সংস্থার বান্দরবান জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা আব্দুর রহমান হোসাইনীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. ইয়াছিন আরাফাত, তাহ্ফিজুল কোরআন প্রচার সংস্থার উপদেষ্টা মাওলানা এহসানুল হক আল মুইন, সংস্থার উপদেষ্টা মাওলানা ক্বারী নুরুল আমিন, সংস্থার সহ-সভাপতি আবুল কাসেম, বান্দরবান জজ কোর্ট জামে মসজিদের খতিব মাওলানা মুজিবুল হক, ইসলামিয়া হাফেজিয়া মাদ্রাসার শিক্ষক হাফেজ মো. মোবারক, হাফেজ জহির, হাফেজ ছলিম উল্লাহ,ঈদগাহ্ হেফজ খানার শিক্ষক হাফেজ মো. বদিউল আলম বদিসহ সাতকানিয়া, কক্সবাজার-চকরিয়া-লামা-আলীকদম-নাইক্ষংছড়ি বিভিন্ন মাদ্রাসা থেকে প্রতিযোগিতায় আসা দুই শতাধিক হাফেজ কোরআন ও তাদের শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বক্তব্যে বলেন, পবিত্র কোরআন হচ্ছে মহান আল্লাহর পক্ষ থেকে আমাদের সকলের জন্য একটি উত্তম সংবিধান ও পরিপূর্ণ জীবন ব্যবস্থা। ইসলামে জঙ্গিবাদের কোন স্থান নেই। কিছু অসৎ লোক ইসলামকে কুলশিত করার জন্য ইসলামের লেবাস পড়ে এ অপপ্রচার ও অপতৎপরাতা এবং সমাজে বিশৃঙ্খলা করছে। আমাদের সকলের সহযোগিতায় সরকার জঙ্গীবাদকে নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *