বান্দরবানে আ’লীগ নেতা অপহরণের প্রতিবাদে রোয়াংছড়িতে বিক্ষোভ


রোয়াংছড়ি প্রতিবাদ সভা অনুষ্টিত

রোয়াংছড়ি প্রতিনিধি: বান্দরবান সদর উপজেলায় রাজবিল ইউনিয়নে জামছড়ি মুখ পাড়া থেকে আ,লীগ নেতা অপহরণের প্রতিবাদে রোয়াংছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকাল সাড়ে ৫টার সময় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ বক্তারা বলেন গত সোমবার রাতে জামছড়ি মুখ পাড়া থেকে আ’লীগ নেতা মংপু মারমাকে নবর্নিবাচিত সদস্যা ক্রানুচিং মারমা বাড়ি থেকে অস্ত্রের মুখে অপহরণ করে নিয় গেছে দুর্বৃত্তরা। ২০১৬ সালে ইউপি’র নির্বাচনে জয় লাভ করতে না পারায় এ নেতাকে অপহরণ করছে বলে অভিযোগ করেন তারা।

বিক্ষোভকারীরা ২৪ ঘণ্টার মধ্যে সুষ্ঠুভাবে অহৃতের মুক্তির দাবি জানান। তারা বলেন, আ’লীগ নেতা মংপু মারমা একজন সৎ ও নিষ্ঠাবান; তাঁকে যারা অপহরণ করেছে তাদেরকে কোনো ছাড় দেওয়া হবে না।

মংপু মারমা বান্দরবান সদর উপজেলায় চার চার বার ইউপিতে সদস্য পদে নির্বাচিত ব্যক্তি। তিনি একজন সমাজ সেবক, জন দরদি। তার মতো একজন নেতাকে মুক্তি না দিলে অনির্দিষ্টকালের জন্য সড়ক ও নৌপথ অবরোধ করা হবে বলে ঘোষণা করেন।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগে সহ সভাপতি শিশিরকান্তি তঞ্চঙ্গ্যা, সাংগঠনিক সম্পাদক ধীরেন ত্রিপুরা, সাবেক সাধারন সম্পাদক ও নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান চহ্লামং মারমা ও সহযোগী সংগঠনের নেতারাও বক্তব্য রাখেন।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *