বাঘাইহাট জোন কাপ ফুটবল টুর্নামেন্টে বঙ্গলতলী একাদশ চ্যাম্পিয়ন


সাজেক প্রতিনিধি:

রাঙ্গামাটি বাঘাইছড়ি উপজেলার সাজেকে বাঘাইহাট জোন কাপ  ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় শ্বাসরুদ্ধকর ম্যাচে হাড্ডা হাড্ডি লড়াই করে বঙ্গলতলী একাদশ ৪-২ গোলে বামে-ভাইবাছড়া একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করে।

শুক্রবার(১৬মার্চ) বেলা সাড়ে ৩টায় বাঘাইহাট জোন সদর মাঠে ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়।

বাঘাইহাট জোন কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাঘাইহাট জোন কমান্ডার লে. কর্নেল গোলাম আজম। এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,  খেলাধুলা এলাকায় শান্তি সম্প্রীতির বন্ধনকে দৃঢ় করে তোলে।

বিনোদনের অংশ হিসেবে নিরাপত্তাবাহিনী তৃণমূল পর্যায়ে ফুটবল খেলার মান উন্নয়নে এ টুর্নামেন্টের আয়োজন করেছে জানিয়ে লে. কর্নেল গোলাম আজম বলেন, এ এলাকার জনগণ খুবই বিনোদন প্রিয় আগামীতে এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন, খেলাধুলার পাশাপাশি পার্বত্য এলাকায় সকল জনগোষ্ঠীর মাঝে শান্তিশৃঙ্খলা সম্প্রীতি ও সৌহার্দ বজায় রাখতে নিরাপত্তাবাহিনী কাজ করে যাচ্ছে।

এসময় আরও উপস্থিত ছিলেন, বাঘাইহাট জোনের উপ-অধিনায়ক মেজর মাহমুদুল হাসান, সাজেক ইউপি চেয়ারম্যান নেলশন চাকমা, বঙ্গলতলী ইউপি চেয়ারম্যান জ্ঞানজ্যোতি চাকমা, বাঘাইহাট বাজার কমিটির সভাপতি ডা. নাজিম উদ্দিন সাধারণ-সম্পাদক মো. জুয়েল, বাঘাইহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাক্যবোধি চাকমাসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

ফাইনাল খেলায় বঙ্গলতলী একাদশের অধিনায়ক রাজু চাকমা ও টিম ম্যানেজার নিতিশ চাকমার হাতে চ্যাম্পিয়ন ট্রফি ও নগদ ১৫ হাজার টাকা এবং ডানে-ভাইবাছড়া একাদশের অধিনায়ক এলিন চাকমা ও টিম ম্যানেজার অরেন্টু চাকমার হাতে রানার্সআপ ট্রফি ও নগদ ১০ হাজার টাকা তুলেদেন প্রধান অতিথি।

টুর্নামেন্টে ১০টি গোল দিয়ে ফাইনাল খেলায় সেরা খেলোয়াড় হিসেবে বিবেচিত হয় বামে-ভাইবাছড়া একাদশের খেলোয়ার এলিন চাকমা, তাকে ম্যান অবদ্যা সিরিজ ট্রফি এবং নগদ ৫ হাজার টাকা তুলে দেন প্রধান অতিথি।

উল্লেখ্য, এ টুর্নামেন্টে সর্বমোট ১০টি দল অংশগ্রহণ করে। ফাইনাল খেলাটি উপভোগ করতে আসেন সাজেক এলাকায় বসবাসরত সর্বস্তরের জনগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *