বাঘাইছড়ি পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত


Jafor Ali copy

নিজস্ব প্রতিবেদক:

রাঙামাটির বাঘাইছড়ি পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। জেলা আওয়ামী লীগের সদস্য মো. জাফর আলীকে মেয়র প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন দেয়া হয়েছে। শনিবার পার্বত্য নিউজকে এ বিষয়টি নিশ্চিত করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজি মো. মুছা মাতাব্বর।

বৃহস্পতিবার জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদারের বাসভবনে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের স্বাক্ষাতকার শেষে শীর্ষ নেতাদের বৈঠকের পর নির্বাচনী কমিটির সুপারিশে কেন্দ্র থেকে মনোনয়ন নিশ্চিত করা হয়।

বাঘাইছড়ি পৌর সভা নির্বাচনে মেয়র পদে যারা আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়েছিলেন তারা হলেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজি আব্দুশ শুক্কুর, জেলা আওয়ামী লীগের সদস্য জাফর আলী খান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী হোসেন, বাঘাইছড়ি পৌর আওয়ামী লীগের সভাপতি ও গতবারের দলীয় প্রার্থী মো. জমির উদ্দিন ও উপজেলা যুবলীগ সভাপতি শাহরিয়ার হোসেন ।

এদিকে জাফর আলী দলীয় মনোনয়ন পাওয়ার খবরে উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে ব্যবপক উৎসাহ উদ্দীপনা দেখা দিয়েছে। রাঙামাটি শহর থেকে বাঘাইছড়ি যাওয়ার পথে জাফর আলীকে উপজেলার ৯কিলোমিটার এলাকা থেকে মোটর সাইকেল র‌্যালি করে নিয়ে যায় নেতা কর্মীরা। সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয় চত্বরে তাৎক্ষনিক সংবর্ধণার আয়োজন করা হয়।

তবে দলীয় মনোনয়নকে কেন্দ্র করে উপজেলা আওয়ামী লীগের একটি অংশে অসন্তোষ দেখা দিয়েছে। মনোনয়ন’র পূর্বাভাস পাওয়ার পর শুক্রবার ভোর রাতে উপজেলা আওয়ামী লীগের কার্যালয় ভাংচুর করা হয়। এ ঘটনার জন্য মনোনয়ন বঞ্চিত একটি গ্রুপকে দায়ি করছে আওয়ামী লীগের সাধারণ নেতা কর্মীরা। এ ঘটনায় বাঘাইছড়ি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. গিয়াস উদ্দিন অজ্ঞাতনামা ১০ব্যক্তিকে আসামি করে শুক্রবার বিকেলে বাঘাইছড়ি থানায় মামলা দায়ের করেন।

১৮ ফেব্রুয়ারি বাঘাইছড়ি পৌরসভার নির্বাচনের ভোট গ্রহণ করা হবে।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *