বাঘাইছড়িতে বিদ্যুৎ প্রকৌশলীর বিরুদ্ধে থানায় অভিযোগ


নিজস্ব প্রতিনিধি:

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার বিদ্যুৎ অফিসের আবাসিক প্রকৌশলীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে উপজেলা ছাত্রলীগ। রোববার (২৬নভেম্বর) দুপুর দেড়টার দিকে এ অভিযোগ দায়ের করা হয়।

এ ব্যাপারে বাঘাইছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. ইসতিয়াক জানান, প্রকৌশলী  মো. আহসান উল্লাহ হাসান সামাজিক যোগাযোগ মাধ্যম তার ব্যক্তিগত ফেইসবুক টাইম লাইনে সরকার বিরোধী বিভিন্ন অপপ্রচারমূলক পোস্ট শেয়ার করছেন যা সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে বলে এ ছাত্রলীগ নেতার অভিযোগ।

তিনি জানান, রোববার দুপুরে নিজে বাদী হয়ে ওই প্রকৌশলীর বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করা হয়েছে। ছাত্রলীগের এ নেতা বলেন, আগামী ২৪ঘন্টার মধ্যে ওই প্রকৌশলীর বিরুদ্ধে প্রশাসন কোন ব্যবস্থা  গ্রহণ না  করলে আরো কঠিন আন্দোলন করা হবে।

এদিকে রোববার সকালে ওই প্রকৌশলীকে গ্রেফতার এবং শাস্তির দাবিতে দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে উপজেলা ছাত্রলীগ। মিছিলটি উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে চৌমহনী চত্ত্বরে এসে একটি সমাবেশ করে সংগঠনটির নেতা-কর্মীরা।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. জাহাঙ্গীর আলম জানান, রোববার দুপুরে উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ এসে বাঘাইছড়ি উপজেলা বিদ্যুৎ বিভাগের আবাসিক প্রকৌশলী  মো. আহসান উল্লাহ হাসানের বিরুদ্ধে সরকার বিরোধী বিভিন্ন কার্যক্রম তার ব্যক্তিগত ফেইসবুক টাইমলাইনে শেয়ার করার দায়ে একটি অভিযোগ দায়ের করে।

তিনি  আরো জানান, এ ব্যাপারে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা বলে রোববার রাতে আইনানুগ সিন্ধান্ত নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *