বাঘাইছড়িতে ধর্ষণের অভিযোগে ৩ এসএসসি পরীক্ষার্থীকে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি


রাঙামাটি প্রতিনিধি:

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় ধর্ষণের অভিযোগে অভিযুক্ত তিন এসএসসি পরিক্ষার্থীকে রাঙামাটির অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তুলেছে পুলিশ।

শুক্রবার (২ফেব্রুয়ারি) বিকেলে অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাবরিনা আলীর আদালতে তাদের তোলা হয়।

এসময় অভিযুক্ত কিশোররা নিজেদের অপরাধ শিকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। আদলত ওইদিন শুনানী শেষে চলতি বছরের ২০ ফেব্রুয়ারি পরবর্তী শুনানীর তারিখ ঘোষণা করে জেল হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করে এবং ওই কিশোরীকে ডাক্তারী পরিক্ষার জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে প্রেরণের নির্দেশ দেন।

চলতি বছরের ১ ফেব্রুয়ারি  রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার আমতলী ইউনিয়নের বাসিন্দা আব্দুর রব তার মেয়ে ষষ্ঠ শ্রেণির কিশোরীকে ধর্ষণের অভিযোগ এনে আমতলী উচ্চ বিদ্যালয়ের এবারের এসএসসি পরিক্ষার্থী তিন ছাত্র – মো. নাঈম ইসলাম(১৬), হাফিজুল্লাহ রাহিত(১৭), ফরহাদ হোসেন(১৭) কে আসামি করে বাঘাইছড়ি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে।

এদিকে এর আগে গত বছরের ৪ নভেম্বর ওই কিশোরীকে ধর্ষণ করে নিজেদের মোবাইলে ভিডিও ধারণ করে ওই কিশোররা। পরবর্তী চলতি বছরের ৩১ জানুয়ারি ওই ভিডিও ভাইরাল হলে ওইদিন রাতে স্থানীয় জনগণ ওই কিশোরদের আমতলী বাজার থেকে আটক করে ওইদিন রাতে পুলিশের কাছে সোপর্দ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *