বাইশারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া, পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ


বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার(৫ মার্চ) দুপুর ২টার সময় প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত ক্রীড়া ও অভিভাবক সমাবেশে সভাপতিত্ব করেন, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলম কোম্পানী।

সহকারী শিক্ষক মিজানুর রহমানের পরিচালনায় পবিত্র কোরআন তেলোয়াত ও ত্রিপিটক পাঠের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখতে গিয়ে নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার এসএম. সরোয়ার কামাল বলেন, শিক্ষা ছাড়া কোন জাতিই উন্নতির শিখরে পৌঁছানো সম্ভব নয়। আজকের শিশুরাই আগামী দিনের দেশ পরিচালনার কর্ণধার। তাই তিনি কোন শিশুকে অবহেলা না করে সময় মতো বিদ্যালয়ে পাঠানোর জন্য অভিভাবকদের প্রতি আহ্বান জানান। পাশাপাশি শিশুদের বয়স না হওয়া পর্যন্ত পড়ালেখা বাদ দিয়ে বাল্য বিয়ে না দেওয়ার জন্য সকল অভিভাবকের প্রতি অনুরোধ জানান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব কামাল হোছাইন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নাইক্ষ্যংছড়ি উপজেলা শিক্ষা অফিসার আবু আহমেদ, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আব্দুল হামিদ প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক ইউপি চেয়ারম্যান জালাল আহমেদ, বাইশারী উচ্চ বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক হরিকান্ত দাশ, বাইশারী ইউনিয়ন পরিষদে প্যানেল চেয়ারম্যান ও মহিলা ইউপি সদস্যা সাবেকুন্নাহার, নাইক্ষ্যংছড়ি প্রেস ক্লাবের ক্রীড়া সম্পাদক মো. শাহীন, আওয়ামী লীগ নেতা সাহাব উদ্দিন, ইউনিয়ন যুবলীগ সাংগঠনিক সম্পাদক এনকে রাশেদ, নারিচ বুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মংহ্লায়েই মার্মা, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য ও আওয়ামী লীগ নেতা জলিলুর রহমান, আলহাজ্ব নুরুল নবী প্রমুখ।

বাইশারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত অভিভাবক সমাবেশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শিশু শিক্ষার্থীরা মনোমুগ্ধকর গান ও নৃত্য পরিবেশন করে উপস্থিত হাজারো জনতা এবং শিক্ষার্থীদের মাতিয়ে তোলেন।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার এসএম সরোয়ার কামাল ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠান সম্পন্ন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *