বাইশারী বাজারে ফোর এইচ গ্রুপের ব্যবস্থাপককে প্রকাশ্যে মারধরের চেষ্টা ও প্রাণ নাশের হুমকি


বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে অবস্থিত ফোর এইচ গ্রুপ অব রাবার বাগানের ব্যবস্থাপক মো. রবিউল হাসানকে বাইশারী বাজারে প্রকাশ্যে মারধরের চেষ্টা ও প্রাণ নাশের হুমকি দিলেন মধ্যম বাইশারী গ্রামের বাসিন্দা মো. ইউছুফ ডিলারের পুত্র মো. সেলিম।  বুধবার(২৭ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে ঘটনাটি ঘটে।

ওই ঘটনায় ব্যবস্থাপক রবিউল হাসান বিষয়টি সাথে সাথে বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবু মুসাকে জানালে ইনচার্জ আবু মুসা ঘটনাস্থলে আসার পর হুমকি দাতা সেলিম তাৎক্ষনিক পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, ব্যবস্থাপক রবিউল হাসান বুধবার রাতে মোটর সাইকেল নিয়ে বাইশারী বাজারে এহসান হার্ডওয়ার দোকানের সামনে পৌঁছলে মো. সেলিম নামের যুবকটি প্রথমে অকথ্য ভাষায় গাল মন্দসহ লোহার রড নিয়ে মারার জন্য এগিয়ে আসে। ওই সময় বাজারের লোকজন তাকে ধরে ফেলায় সে প্রাণে বেঁচে যায়।

হামলাকারী মো. সেলিমের পিতা মো. ইউছুফ ডিলার জানান, গত কিছুদিন আগে আমার নিজ নামীয় খতিয়ানভুক্ত জমি ফোর এইচ গ্রুপের নিকট টাকার প্রয়োজনে বিক্রয় করি। যার ফলে আমার ছেলেরা আমার উপরও ক্ষিপ্ত হয় এবং ব্যবস্থাপক রবিউল হাসানকে অকথ্য ভাষায় গালিগালাজসহ মারার চেষ্টা চালায়। তাই তিনিও ছেলের বিরুদ্ধে এহেন কর্মকাণ্ডের জন্য আইনগত ব্যবস্থা নিতে সহযোগিতা করবেন বলে জানান।

ব্যবস্থাপক মো. রবিউল হাসান জানান, আমার বাগানের মালিক সেলিমের পিতা হতে ন্যায্য মূল্য দিয়ে জমি ক্রয় করেছে। কিন্তু সেলিম নামের যুবকটি কিছু বুঝে উঠার আগেই আমাকে প্রকাশ্যে বাজারে নাজেহালসহ লোহার রড দিয়ে মারার জন্য দৌঁড়ে আসে। ওই সময় স্থানীয় লোকজন ছুটে এসে আমাকে রক্ষা করে।

বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবু মুসা জানান, ঘটনাটি শোনার সাথে সাথে তিনি ঘটনাস্থলে আসেন এবং ব্যবস্থাপক রবিউল হাসানকে একখানা লিখিত অভিযোগ দেওয়ার পরামর্শ দেন। অভিযোগ পেলেই তিনি আইনগত ব্যবস্থা নিবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *