বাইশারী ইউনিয়ন পরিষদে ভিজিডি চাউল বিতরণ শুরু


IMG_7773 copy

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়ন পরিষদে ২০১৭-১৮ অর্থ বছরের ভিজিডির চাউল বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করলেন উপজেলা নির্বাহী অফিসার এসএম সরওয়ার কামাল।

মঙ্গলবার বেলা ১২টায় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ৬৬০জন কার্ডধারী উপকারভোগীদের মাঝে জন প্রতি ৩০ করে জানুয়ারি ও ফেব্রুয়ারি মাসের ৬০ কেজি চাউল বিতরণের মধ্য দিয়ে নুতন বছরের কার্যক্রম শুরু করা হয়।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের অধীনে উপকারভোগীদের মাঝে চাউল বিতরণ অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার এসএম সরওয়ার কামাল উপস্থিত জনগণের মাঝে বলেন, বর্তমান সরকার অসহায় দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়িয়ে সচ্ছলতা ফিরিয়ে আনতে কাজ করে যাচ্ছে। সরকারের দেওয়া এসব চাউল গুলো সঠিক ভাবে ব্যবহার করে জনসাধারণ যেন উপকৃত হয় এটাই সরকারের মূল লক্ষ্য ও উদ্দেশ্য। পাশাপাশি এসব চাউল যেন, কোন দোকান পাটে বিক্রি না করে সে বিষয়ে সকলের প্রতি সজাগ দৃষ্টি রাখার আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি শাহ সিরাজুর রহমান সজল, বাইশারী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলম কোম্পানী, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, প্যানেল চেয়ারম্যান আনোয়ার হোসেন, সাবেকুন্নাহার, ইউপি সচিব আবু হানিফ রাজু, ইউপি সদস্য আবু তাহের, নুরুল আজিম, আনোয়ার সাদেক, আবুল হোসেন, নুরুল আজিম-২, আব্দুর রহিম প্রমুখ।

বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলম কোম্পানী বলেন, নতুন ভাবে ২০১৭-১৮ অর্থ বছরে ৬৬০ জন উপকারভোগী কার্ডধারীরা প্রতি মাসে ৩০ কেজি করে চাউল পাবেন এবং এ সুবিধা ২৪ মাস পর্যন্ত অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *