বাইশারী ইউনিয়ন পরিষদে স্প্রে মেশিন, সেলাই মেশিন ও সৌর বিদ্যুৎ বিতরণ

66

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়ন পরিষদের উদ্যোগে কৃষকদের মাঝে স্প্রে মেশিন, অস্বচ্ছল নারীদের মাঝে সেলাই মেশিন ও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে সৌরবিদ্যুৎ বিতরণ করা হয়েছে। বুধবার সকাল ১০ টার সময় বাইশারী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ সামগ্রি বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তৃতায় ইউপি চেয়ারম্যান মো. আলম কোম্পানি উপস্থিত উপকারভোগীদের মাঝে বলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী সাংসদ বাবু বীর বাহাদুর উশৈসিং এমপি’র বিশেষ বরাদ্দ থেকে বাইশারীবাসীর জন্য এ সামগ্রী প্রদান করেছেন। তিনি উপস্থিত উপকারভোগীদের মন্ত্রীর দেওয়া সামগ্রী গুলোর যথাযথ ব্যবহার এবং আশপাশের লোকজনকে সামগ্রী গুলো ব্যবহারের সুযোগ দেওয়ার আহ্বান জানান। পাশাপাশি বিতরণকৃত সামগ্রী গুলো যত্নসহকারে ব্যবহারের পরামর্শ দেন।

তিনি আরও বলেন, বর্তমান সরকার কৃষক থেকে শুরু করে অসহায় নারী পুরুষ ও ধর্মীয় প্রতিষ্ঠানের সার্বক্ষনিক খোঁজখবর রাখছেন। এ ছাড়া পার্বত্য বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি বাইশারী ইউনিয়নবাসীর জন্য ধর্মীয় প্রতিষ্ঠান মসজিদ, মন্দির, বিহার ও হাফেজখানার জন্য সৌচাগার নির্মাণ, সংস্কার এবং রাস্তা মেরামতের জন্য বিশেষ বরাদ্দ দিয়েছেন বলেও ইউপি চেয়ারম্যান মো. আলম কোম্পানি জানান।

বুধবার সকাল ১০ টার সময় বাইশারী ইউনিয়ন পরিষদে ৪০ টি স্প্রে মেশিন, ৮টি সৌরবিদ্যুৎ এবং ৬টি সেলাই মেশিন বিতরণ করেন। এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ইউপি সদস্য মো.নুরুল আজিম, আবু তাহের, আনোয়ার ছাদেক, সাহাব উদ্দিন, আবুল হোসেন আবু, নুরুল আজিম, আব্দুর রহিম, মহিলা ইউপি সদস্যা সাবেকুন্নাহার, সেলিনা আক্তার বেবি, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি জলিলুর রহমানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন