বাইশারী ইউনিয়ন পরিষদে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ২৭২৮জনের মাঝে ভিজিএফ এর বরাদ্দের চাউল বিতরণ শুরু



বাইশারী প্রতিনিধি:

পার্বত্য বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়ন পরিষদে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ২৭২৮ জনের মাঝে জনপ্রতি ২০ কেজি করে ভিজিএফ এর বিশেষ বরাদ্দে চাউল বিতরণ শুরু করা হয়েছে।

সোমবার (১৩ আগস্ট) সকাল ১০ টার সময় বাইশারী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলম কোম্পানী নিজেই উপস্থিত থেকে এসব চাউল বিতরণ করেন।

চাউল বিতরণ অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে উপস্থিত নারী-পুরুষের মাঝে তিনি বলেন, “শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ”- এই শ্লোগানকে সামনে রেখে বর্তমান সরকার দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

তিনি আরো বলেন, বর্তমানে বাংলাদেশ মধ্য আয়ের দেশে পরিণত হয়েছে। দেশ এগিয়ে যাচ্ছে এবং আরো এগিয়ে যাবে। এসব কিছুর অবদান বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বলে উল্লেখ করে বলেন, আগামীতেও দেশের উন্নয়নের জন্য উপস্থিত সকলকে নৌকা মার্কায় ভোট দিয়ে সরকারকে উন্নয়নের সুযোগ করে দেওয়ার আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন, ইউপি সদস্য নুরুল আজিম, আবু তাহের, আনোয়ার ছাদেক, থোয়াইছালা চাক, আব্দুর রহিম, নারী সদস্যা সাবেকুন্নাহার, সেলিনা আক্তার বেবী, পরিষদ সচিব মো: শাহাজাহান, আওয়ামীলীগ নেতা জলিলুর রহমান, মাওলানা আব্দুল মান্নান, ইউনিয়ন যুবলীগ সভাপতি আবুল কালাম, উদ্যোক্তা পরিচালক আমানত উল্লাহ আল মাহি প্রমুখ।

চাউল বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি ও ট্যাক অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন বিআরডিবি’র মাঠ কর্মকর্তা মো: ইউনুছ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *