বাইশারী ইউনিয়ন আ’লীগের ইফতার মাহফিল ও আলোচনা সভা


বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

শনিবার  বিকাল ৪টার সময় বাইশারী বাজার চত্বরে ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক বাবু ক্যউচিং চাক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলার আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আবু তাহের কোম্পানী, জেলা আওয়ামী লীগের সদস্য ও বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলম কোম্পানী।

বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুরের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার মাহফিলে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. মংথোয়াইহ্লা মার্মা, আওয়ামী লীগ নেতা সাবেক চেয়ারম্যান জালাল আহাম্মদ, সাহাব উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা ডা. হাসেম সরওয়ার, ডা. আলী আহামদ, ইউনিয়ন আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য আব্দুর রহিম, ইউনিয়ন যুবলীগ সভাপতি মো. আবুল কালাম, যুবলীগ সাংগঠনিক সম্পাদক এনকে. রাশেদ, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি এসএনকে রিপন প্রমুখ।

বিকাল ৪টার সময় শুরু হওয়া ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে বাবু ক্যউচিং চাক বলেন, পবিত্র মাহে রমজান মুসলিম সম্প্রদায়ের জন্য একটি গুরুত্বপূর্ণ এবং পবিত্র মাস। যাকে মুসলিম ধর্মীয় অনুযায়ী বলে থাকেন সিয়াম সাধনার মাস এবং আত্মশুদ্ধির মাস। এ মাসে সকল মুসলমান হিংসা, বিদ্বেষ ভুলে গিয়ে সৃষ্টিকর্তাকে স্মরণ করে থাকেন। পাশাপাশি একে অপরের প্রতি ক্ষমাশীল ও দয়াশীল হয়। তাই পবিত্র রজমান মাসে সকল ভেদাভেদ ভুলে গিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সকল দলীয় নেতা কর্মীদের প্রতি আহ্বান জানান। অনুষ্ঠানে শত শত লোকজন অংশগ্রহণ করেন।

এছাড়া ইফতার মাহফিলে রমজানের গুরুত্ব নিয়ে বিশেষ আলোচনা করেন বাইশারী কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মুফতি মাওলানা রেদুয়ানুল হক। ইফতার মাহফিলে দেশ ও জাতির কল্যাণ কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *