বাইশারীতে লাকড়ি সংগ্রহ করতে গিয়ে গাছের ডাল পড়ে এক ব্যক্তির মৃত্যু


বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ির উপজেলার বাইশারী ইউনিয়নের তুফান আলী পাড়া গ্রামে লাকড়ি সংগ্রহ করতে গিয়ে গাছের পুরাতন ডাল গায়ে পড়ে নুরুদ্দীন (২৮) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সে উপজেলার বাইশারী ইউনিয়নের তুফান আলী পাড়া এলাকার বাসিন্দা মৃত আমির হামজার পুত্র।

রবিবার(৫ নভেম্বর) দুপুর দেড়টার সময় কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মৃত্যুবরণ করেন বলে স্থানীয় ইউপি সদস্য মো. আবু তাহের জানান।

স্থানীয়রা জানান, রবিবার সকাল ৭টার দিকে ইউনিয়নের তুফান আলী পাড়া জামে মসজিদের সামনে একটি গাছে উঠে শুকনা লাকড়ি সংগ্রহ করছিল। ওই সময় পুরাতন একটি ডাল তার গায়ে পড়লে পা পিছলে গিয়ে গাছ থেকে বিশ ফুট নিচে পড়ে গুরুতর আহত হয়।

তাৎক্ষনিক স্থানীয় লোকজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে বাইশারী বাজারে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। অবস্থার অবনতি ঘটায় তাকে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হলে দুপুর ১টা ৩০মিনিটের সময় সে মৃত্যুবরণ করেন বলে তার স্ত্রী রোজিনা আক্তার জানান।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবু মুসা বলেন, তিনি ঘটনাটি সকালেই শুনেছেন এবং আহত হওয়ার সাথে সাথে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। দুপুর দেড়টার সময় তার আত্মীয় স্বজনের কাছ থেকে শুনে মৃত্যুর বিষয়টি নিশ্চিত হয়েছেন।

বাইশারী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলম জানান, ঘটনাটি সকালেই ঘটেছে। সাথে সাথে কক্সবাজার সদর হাসপাতালে দ্রুত আহত অবস্থায় প্রেরণ করা হলে দুপুর দেড়টার সময় সে মৃত্যুবরণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *