বাইশারীতে ফ্রেন্ডশীপ এসোসিয়েশন ক্রিকেট টুর্ণামেন্ট’র উদ্বোধন


555

নাইক্ষ্যংছড়ি  প্রতিনিধি:

নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের নারিচবুনিয়া আলীমিয়া পাড়ায়  বিজয় দিবস উপলক্ষে শুরু হয়েছে ফ্রেন্ডশীপ এসোসিয়েশন ক্রিকেট টুর্ণামেন্টের ২০১৬। স্থানীয় স্কুল মাঠে রবিবার বিকালে টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্র ইনচার্জ এসআই আবু মুসা।

উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন, দেশ ও জাতি গঠনে লেখাপড়ার পাশাপাশি খেলাধূলাকে প্রাধান্য দিতে হবে। সুস্থ্য শরীর ও মানসিক বিকাশে ক্রীড়া ও বিনোদনের চর্চা করতে হবে। খেলা আয়োজন কমিটি আগামীতে সমাজকে সঠিক ভাবে আলোর পথ দেখাতে পারে। ক্রীড়া ও সুস্থ্য বিনোদনের জন্য পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সবধরনের সহযোগিতা করা হবে বলেও জানান।

৮নং ওয়ার্ড ইউপি সদস্য আবদুর রহিমের সভাপতিত্বে উদ্বোধনী খেলায় বক্তব্য রাখেন নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব সিনিয়র সহ-সভাপতি আবদুল হামিদ। উদ্বোধনী খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব সাধারণ সম্পাদক আবুল বশর নয়ন, ক্রিড়া সম্পাদক আবদুর রশিদ, এএসআই মোজাম্মেল হক, জাফর আলম, প্রবাসী আবদুল করিম, চিকিৎসক মোস্তফা কামাল, আয়োজক কমিটির সদস্য জসিম উদ্দিন মাঝি, শেখ মোহাম্মদ ইরফান, মো. আল আমিন, জসিম উদ্দিন ফরাজি প্রমূখ

বিশাল এন্টার প্রাইজ ও তুফানআলীপাড়ার মধ্যকার খেলার প্রথম ইনিংসে ১৭৬ রানের টার্গেট দেয় বিশাল এন্টার প্রাইজ। জবাবে ৮ ওভারে সবকটি উইকেট হারিয়ে ৩৭ রান সংগ্রহ করে। ১৩৯ রানের বিশাল ব্যবধানে জয়লাভ করে বিশাল এন্টার প্রাইজ।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *