parbattanews bangladesh

বাইশারীতে পুলিশের ঝটিকা অভিযানে ৩২টি মটর সাইকেল ও তিনটি মিনি ট্রাক আটক

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী বাজারে পুলিশের ঝটিকা অভিযানে ৩২টি মটর সাইকেল ও তিনটি মিনি ট্রাক আটক করা হয়।

১৬ আগস্ট (বৃহস্পতিবার) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত বাইশারী বাজারের আশপাশ এলাকাসহ বিভিন্ন সড়কে এ অভিযান পরিচালনা করেন বান্দরবান জেলা ট্রাফিক পুলিশের সদস্যরা। অভিযান চলাকালীন পুলিশ সদস্যরা বাজারে চতুর্পাশে ঘেরাও করে ফেলেন।

এ সময় ৯টি মটর সাইকেলকে তাৎক্ষনিক বিভিন্ন অপরাধে মামলা ও জরিমানা নিয়ে কাগজপত্র সঠিক থাকায় ছেড়ে দেওয়া হলেও ২৩টি মটর সাইকেল এবং ৩টি মিনি ট্রাক তাৎক্ষনিক কাগজপত্র দেখাতে ব্যর্থ হওয়ায় বাইশারী তদন্ত কেন্দ্রে নিয়ে যাওয়া হয়।

অভিযানের নেতৃত্বদানকারী জেলা ট্রাফিক পুলিশের টি,আই সালাউদ্দিন মামুন সাংবাদিকদের জানান, তাৎক্ষনিক কাগজ পত্র উপস্থাপন করতে না পারায় ২৩টি মটর সাইকেল ও ৩টি মিনি ট্রাকের বিরুদ্ধে মামলাসহ জব্দ করে রাখা হয়। পরবর্তীতে কাগজপত্র যাচাই পূর্বক সঠিক হলে তাদের ছেড়ে দেওয়া হবে।

তিনি আরও বলেন, জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে এই ঝটিকা অভিযান পরিচালনা করা হয়েছে। ওই অভিযানে তাকে সহযোগিতা করেন টি,আই বশির ও টি,আই জাহেদুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স।

এছাড়া অভিযানে বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ একেএম হাবিবুল ইসলাম ও সহকারী ইনচার্জ আবু মুসাসহ পুলিশ সদস্যরা অংশগ্রহণ করেন।

পুরো অভিযানে নেতৃত্বদানকারী টি.আই সালাউদ্দিন মামুন বলেন, এ অভিযান কাউকে হয়রানীর জন্য নয়। জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে সারাদেশের ন্যায় গাড়ির সঠিক কাগজ পত্র যাচাইয়ের জন্য অভিযান পরিচালনা করা হয়েছে। আগামীতেও এ অভিযান অব্যাহত থাকবে।