বাইশারীতে আওয়ামী লীগ নেতা উছালা চাকের অকাল মৃত্যুতে স্মরণ সভা


IMG_2553 copy

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের হেডম্যান চাক পাড়া গ্রামের বাসিন্দা ২৭৮নং বাইশারী মৌজা হেডম্যান মংছানু চাকের ১ম পুত্র বাবু উছালা চাক (৪৫) ১৩জানুয়ারি রাত আটটার সময় হঠাৎ মৃত্যুবরণ করেন। তার অকাল মৃত্যুতে বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগ স্বরণসভা ও শোক র‌্যালির আয়োজন করা হয়।

শুক্রবার বিকাল তিনটা ত্রিশ মিনিটের সময় বাইশারী বাজারস্ত দলীয় কার্যালয় থেকে এক শোক র‌্যালি বের করে উচ্চ বিদ্যালয় সড়ক হয়ে বাইশারী বাজারে বিভিন্ন অলিগলি প্রদক্ষিণ শেষে বাজার চত্বরে স্মরণ সভায় মিলিত হয়।

পবিত্র কোরআন তেলোয়াত ও ত্রিপিটক পাঠের মধ্য দিয়ে শুরু হওয়া স্মরণ সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর। ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক এনকে রাশেদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পার্বত্য জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক বাবু মাষ্টার ক্যাউচিং চাক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা ও সমাজ সেবক অধ্যাপক শফিউল্লাহ, আওয়ামী লীগের সাবেক সভাপতি আবু তাহের কোম্পানী, সাবেক সাধারণ সম্পাদক তসলিম ইকবাল চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সদস্য সচিব ইমরান মেম্বার, আওয়ামী লীগ নেতা ডা. ইসমাইল, বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আলম কোম্পানী, সাবেক চেয়ারম্যান জালাল আহম্মদ, ইউনিয়ন আওয়ামী লীগ সধারণ সম্পাদক মংথোয়াইহ্লা মার্মা, ২৭৮নং বাইশারী মৌজার হেডম্যান মংছানু চাক, উছালা চাকের ছোট ভাই লুওয়াইমং চাক, ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক নুরুল আলম প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন যুবলীগ সভাপতি আবুল কালাম, আওয়ামী লীগ নেতা আবু জাফর, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি বাবুল হোসেন, ছাত্রলীগ সভাপতি মো. শাহীন, ছাত্রলীগ নেতা এসএনকে রিপন প্রমুখ।

শোক র‌্যালি ও স্বরণ সভায় বক্তারা উছালা চাকের অকাল মৃতুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন এবং বিদেহী আত্মার শান্তি কামনা করেন। বক্তারা আরও বলেন, শুধু আওয়ামী লীগ নয় বাইশারীবাসী একজন অসাধারণ জ্ঞানের অধিকারী লোককে হারিয়েছে। আমরা তার বিদেহী আত্মার স্বর্গীয়বাস কামনা করছি।

উল্লেখ্য, প্রয়াত বাবু উছালা চাক বিগত জীবনে বান্দরবান জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, বাইশারী ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য, বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সর্বশেষ ২৭৯নং বাঁকখালী মৌজা হেডম্যান হিসেবে নিষ্ঠার সহিত দায়িত্বপালন করেছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *